ঢাকাবুধবার , ৩ মার্চ ২০২১
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

কটিয়াদীতে পুলিশের তাড়া খেয়ে বাদীকে কুপালো ধর্ষণ মামলার আসামী

প্রতিবেদক
Kolom 24
মার্চ ৩, ২০২১ ৭:৩৫ অপরাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জের কটিয়াদীতে ধর্ষণ মামলার আসামী দেলোয়ার হোসেন বাবু (৩৫) পুলিশের তাড়া খেয়ে মামলার বাদীকে দা দিয়ে কুপিয়ে আহত করেছেন। এসময় ধর্ষণ মামলার বাদী ও তার চাচা হামলায় শিকার হন। এ ঘটনায় ধর্ষণ মামলার আসামী দেলোয়ার হোসেন বাবুকে আটক করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে কটিয়াদী পৌরসভার তেলিচাড়া গ্রামে।

আহতরা হলেন, কটিয়াদী পৌরসভার চেলিচাড়া গ্রামের পিতা মৃত জজ মিয়ার বড় পুত্র ও ধর্ষণ মামলার বাদী মো. ফারুক মিয়া (২১) ও তার চাচা মো. ইউসুফ আলী (৪০)।

আটকৃত দেলোয়ার হোসেন বাবু পৌরসভার তেলিচাড়া গ্রামের পিতা মৃত শক্কুর আলী পুত্র ও ধর্ষণ মামলার প্রধান আসামী আজিজের বোন জামাই।

পুলিশ ও পরিবার সূত্র জানায়, বুধবার (০৩ মার্চ) বিকালে কটিয়াদী পৌরসভার চেলিতাড়া গ্রামে ধর্ষণ মামলার দুই নাম্বার আসামী দেলোয়ার হোসেন বাবু নিজ ঘরে অবস্থান করছেন এমন সংবাদ পেয়ে পুলিশ দ্রুত আসামীকে গ্রেফতার করার জন্য বাবুর বাড়িতে অভিযান চালায়। এসময় ধর্ষণ মামলার আসামী দেলোয়ার হোসেন বাবু পুলিশের তাড়া খেয়ে ঘরের পিছন দিয়ে বের হয়ে বাদীর ওপর দেশীয় অস্ত্র দিয়ে হত্যার উদ্দেশ্য হামলা চালায়। এসময় বাদীর চাচা ইউসুফ আলীকেও ধারালো অস্ত্র দিয়ে এলোপাতারি কুপানো হয়।

পরবর্তীতে পুলিশ ঘটনার সঙ্গে সঙ্গেই আসামী দেলোয়ার হোসেনকে দেশীয় অস্ত্রসহ আটক করে কিশোরগঞ্জ কারাগারে প্রেরণ করেন। এদিকে আহত অবস্থায় কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন বাদী মো. ফারুক মিয়া ও তার চাচা মো. ইউসুফ আলী। বাদীর চাচার হাতে চারটি সেলাই দেখা গেছে। বর্তমানে তারা দু’জনই চিকিৎসাধীন।

মামলার বাদী ও আহত মো. ফারুক মিয়া জানান, ‘পুলিশের তাড়া খেয়ে বাবু আমার ওপর ক্ষিপ্ত হন। পরে দেশীয় অস্ত্র দিয়ে আমাকে হত্যার উদ্দেশ্য কুপাতে আসলে আমি সরে যাই। পরবর্তীতে আমার চাচাকে ধারালো অস্ত্র দিয়ে হাতের মধ্যে কুপিয়ে আহত করে। পরে পুলিশ এসে তাদের উদ্বার করে বলে জানান তিনি।

কটিয়াদী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম শাহাদাত হোসেস জানান, ‘এ ঘটনায় ধর্ষণ মামলার আসামীকে কিশোরগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়েছে। আহতের বিষয়ে জানতে চাইলে ওসি আরো জানান, পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।’

Comments

comments