ঢাকারবিবার , ১৪ মার্চ ২০২১
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

শাবি করতোয়া অ্যাসোসিয়েশনের নেতৃত্বে সিউম-নাহিয়ান

প্রতিবেদক
Kolom 24
মার্চ ১৪, ২০২১ ৮:০৩ অপরাহ্ণ
Link Copied!

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে বগুড়া জেলা থেকে আগত শিক্ষার্থীদের সংগঠন করতোয়া অ্যাসোসিয়েশনের নতুন কমিটি গঠন করা হয়েছে।

কমিটিতে সভাপতি হিসেবে জিওগ্রাফি অ্যান্ড এনভায়রনমেন্ট বিভাগের শিক্ষার্থী আসিফ বিন আলম সিউম ও সাধারণ সম্পাদক হিসেবে পরিসংখ্যান বিভাগের নোমান আল নাহিয়ান মনোনীত হয়েছেন।

রোববার (১৪ মার্চ) সংগঠনের পক্ষ থেকে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে কমিটি গঠনের বিষয়টি জানানো হয়।

কমিটিতে মনোনীত অন্য সদস্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি আনিকা নওসিন, সহ-সভাপতি মো. আরিফুল ইসলাম রিমন ও শাহরুখ আহাম্মেদ, যুগ্ম-সাধারণ সম্পাদক আবু শোয়েব ও আবু সাইদ, সাংগঠনিক সম্পাদক সত্য রঞ্জন, সহ-সাংগঠনিক সম্পাদক রিদওয়ান হোসাইন, শাকিব মোবলিং ও মো. মোহাইমিনুল ইসলাম রাসেল, কোষাধ্যক্ষ মোঞ্জেরি তামান্না, সহ-কোষাধ্যক্ষ ইশতিহা অর্থি, হাসিবুল হাসান হৃদয় ও সুমন মন্ডল,
সহ-সাধারণ সম্পাদক তৌফিকুল হাসান, এহেসানুল করিম সরণ, সাদাত আলম তালুকদার, ফাহিম শোয়েব ও কুদরত ই এলাহি, প্রকাশনা সম্পাদক ফজলে আর খান জয়, সহ-প্রকাশনা সম্পাদক আশরাফুল হুদা, নূর আলম রাজিব ও ফাহিম সাফায়েত করিম, সাংস্কৃতিক সম্পাদক ইশরাত তৃশা, সহ-সাংস্কৃতিক সম্পাদক তামিশা তামি, তারান্নুম জাকিয়া, তাসলিমা আকতার তমা ও সিমা তাসফিয়া শেখ, ক্রীড়া সম্পাদক ইসমাইল হোসেন, গুলজার রহমান, মাহবুব ও মাহমুদুল হাসান মুন, সহ-ক্রীড়া সম্পাদক জাকির হোসেন ও মাহির আসিফ, প্রকাশনা সম্পাদক রাকিব বায়হান, তথ্য বিষয়ক সম্পাদক শেখ আশ্রাফ সৌমিক, মাহিন আবিদ, সহ-তথ্য বিষয়ক সম্পাদক রাকিবুল ইসলাম সিফাত ও রানা বাবু।

Comments

comments