ঢাকাশনিবার , ২০ মার্চ ২০২১
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

কিশোরগঞ্জে প্রেম করে বিয়ে; পাঁচ মাস পর আত্মহত্যা

প্রতিবেদক
Kolom 24
মার্চ ২০, ২০২১ ৫:৩৩ অপরাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জে প্রেম করে বিয়ে করার পাঁচ মাস পরেই আত্মহত্যার পথ বেছে নিয়েছে এক মেয়ে। শনিবার (২০ মার্চ) সকালে সদর উপজেলার পূর্ব তারাপাশা বন্দের বাড়ী এলাকায় এ ঘটনা ঘটে। মেয়েটির নাম সানজিদা আক্তার সিমা (১৯) ওরফে সিমা আক্তার। বিয়ের পর সিমার মা-বাবা মেনে না নিলেও পরবর্তীতে তাদের বিয়ে মেনে নেয়। সিমা সদর উপজেলার যশোদল ইউনিয়েনর বানিয়াকান্দি এলাকার আঃ রহিমের মেয়ে।

জানা যায়, পূর্ব তারাপাশা বন্দের বাড়ী এলাকার মৃত খুর্শিদ মিয়ার পুত্র মোঃ মোজাম্মেল হোসেন (২১) এর সাথে সিমার প্রেমের সম্পর্ক ছিলো। পাঁচ মাস পূর্বে তারা পরিবারের অমতে বিয়ে করে। বিয়ের ৩ মাস অতিবাহিত হয়ে যাবার পর মোজাম্মেল তার বাড়িতে উঠিয়ে নিয়ে যায়। তারপর থেকে মোজাম্মেলের পরিবারের সদস্যদের দ্বারা শারীরিক ও মানসিক নির্যাতনের শিকার হয়।

মেয়েটির পিতার অভিযোগ, আমার মেয়ের স্বামী মোঃ মোজাম্মেল হোসেন, স্বামীর ভাই মোস্তফা (৩৫) এবং মা মোছাঃ বকুলা খাতুন (৫৮) বিভিন্ন সময় শারীরিক ও মানসিক নিযার্তন-অত্যাচার করতো। সকালে মোস্তফা ফোন দিয়ে তাড়াতাড়ি তাদের বাড়িতে যেতে বলে। গিয়ে দেখি আমার মেয়ের মৃত দেহ।

কিশোরগঞ্জ মডেল থানার অফিসার ইন চার্জ আবু বকর সিদ্দিক বলেন, অভিযোগের প্রেক্ষিতে আইনগত ব্যবস্থা নেয়া হবে। লাশ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

Comments

comments