ঢাকারবিবার , ১১ এপ্রিল ২০২১
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

কটিয়াদীতে ল্যাম্পপোস্ট ভাঙার প্রতিবাদ করায় চবি’র শিক্ষার্থীকে মারধর

প্রতিবেদক
Kolom 24
এপ্রিল ১১, ২০২১ ১২:২৩ অপরাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জের কটিয়াদীতে সড়কের ল্যাম্পপোস্ট ভাঙার প্রতিবাদ করায় স্থানীয় কিশোর গ্যাং সদস্যদের হাতে মারধর শিকার হয়েছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সংস্কৃতি বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী বর্মণ বিরাজ অনির্বাণ (২১)। এসময় কিশোর গ্যাং এর একটি সংঘবদ্ধ দল লাঠিসোঁটা দিয়ে শরীরের বিভিন্ন স্থানে গুরুত্বর আহত করেন।

শুক্রবার (০৯ এপ্রিল) সন্ধ্যায় কটিয়াদী সরকারি কলেজ মাঠ সংলগ্নে এ ঘটনাটি ঘটে।

মারধরে শিকার বিরাজ বর্মণ কটিয়াদী পৌরসভার পূর্বপাড়া এলাকার আওয়ামীলীগ নেতা সাবেক ভিপি দুলাল বর্মণের পুত্র।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শুক্রবার সন্ধ্যায় কটিয়াদী কলেজ মাঠের একটি সড়কের ল্যাম্পপোস্ট ভাঙার চেষ্টা চালায় স্থানীয় কিশোর গ্যাং সদস্যরা। তখন এই দৃশ্য দেখে অন্যায়ের প্রতিবাদ করে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সংস্কৃতি বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী বর্মণ বিরাজ অনির্বাণসহ তার সহপাঠীরা। পরে তাদের উপর চরম ক্ষীপ্ত হয় কিশোর গ্যাং সদস্যারা। এক পর্যায়ে বিরাজ ও কিশোর গ্যাং সদস্যের সাথে তর্কের সৃষ্টি হলে দু’পক্ষের মধ্যে  হাতাহাতি শুরু হয়। পরে লাঠিসোঁটা নিয়ে বিরাজ ও তার সহপাঠীদের উপর হামলা চালায় তারা। এসময় বিরাজকে মারাত্মক ভাবে মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত করে পালিয়ে যায় কিশোর গ্যাং সদস্যরা।

পরে সহপাঠিরা তাকে উদ্বার করে প্রাথমিক চিকিৎসা জন্য প্রথমে কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে যায়। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতালে রেফার্ড করে। এরপর রাতেই জরুরিভাবে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজে হাসপাতালে স্থানান্তর করা হয়। বর্তমানে তার অবস্থা সংকটাপন্ন।

সহপাঠিদের দাবি, ল্যাম্পপোস্ট ভাঙার প্রতিবাদ করায় মূলত তাদের উপর হামলা চালানো হয়। একপর্যায়ে রক্তাক্ত করে পালিয়ে যায় তারা। এদিকে দোষীদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছের বাংলাদেশ ইয়ংস্টার সোশ্যাল অর্গানাইজেশন ‘বাইসো’র সদস্যরা।

গুরুত্বর আহত বিরাজ বর্মণের বাবা দুলাল বর্মণ কলম২৪ কে জানান, ‘হিমেল, রাসেল, বাবু, রুবেল, উজ্জল, মেহেদী, তানভীর, ফাহিম ও সাজ্জাদ কিশোর গ্যাং এর সদস্য। তারা আমার ছেলেকে এলোপাতাড়ি ভাবে আক্রমণ করে মারাত্মক ভাবে রক্তাক্ত করেছে। প্রশাসনের কাছে দোষীদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তি ও বিচারের দাবি জানান তিনি।’

কটিয়াদী ওসি এস. এম. শাহাদাত হোসেন কলম২৪’কে বলেন, ‘ঘটনাটি শুনেছি। এখন পর্যন্ত কোন ধরণের অভিযোগ পাইনি। অভিযোগ পেলে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।’

Comments

comments