ঢাকাসোমবার , ১২ এপ্রিল ২০২১
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

অষ্টগ্রামে নবনির্মিত দুই ইউনিয়ন পরিষদ ভবনের উদ্বোধন

প্রতিবেদক
Kolom 24
এপ্রিল ১২, ২০২১ ৯:৫৯ অপরাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জ জেলার অষ্টগ্রাম উপজেলার নবনির্মিত বাঙ্গালপাড়া ইউনিয়ন পরিষদ ভবন ও পূর্ব অষ্টগ্রাম ইউনিয়ন পরিষদ ভবনের উদ্বোধন করেছেন কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক।

সোমবার (১২ এপ্রিল) দুপুরে ইউনিয়ন পরিষদ ভবন দুইটির উদ্বোধন করা হয়। এ সময় পূর্ব অষ্টগ্রাম ইউনিয়নের পরাশরপাড়া প্রাথমিক বিদ্যালয় ভবনের উদ্বোধন করা হয়।

এসব উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- অষ্টগ্রাম উপজেলা আওয়ামী লীগ সভাপতি (ভারপ্রাপ্ত) ও জেলা পরিষদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক হায়দারী বাচ্চু, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও অষ্টগ্রাম উপজেলা পরিষদ চেয়ারম্যান শহীদুল ইসলাম জেমস, অষ্টগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রফিকুল আলম, মিঠামইন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) প্রভাংশু সোম মহান, অষ্টগ্রাম সরকারি রোটারী ডিগ্রি কলেজ অধ্যক্ষ মুজতবা আরিফ খান, অষ্টগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ইসলাম মোল্লা, অষ্টগ্রাম উপজেলার ভাইস চেয়ারম্যান মানিক কুমার দেব, বাঙ্গালপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. এনামুল হক ভূইয়া, পূর্ব অষ্টগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাছেদ মিয়া, অষ্টগ্রাম সদর ইউপি চেয়ারম্যান সৈয়দ ফারুক আহাম্মদ ও কলমা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাধাকান্ত দাসসহ প্রমুখ।

২০১৯-২০২০ অর্থবছরে বরাদ্দকৃত ১ কোটি ৬১ লক্ষ ৯৫ হাজার টাকা ব্যয়ে নির্মাণ করা হয় বাঙ্গালপাড়া ইউনিয়ন পরিষদ ভবন ও একই অর্থবছরে ১ কোটি ৬৪ লক্ষ ৫৯ হাজার ৮৪৮ টাকা ব্যয়ে পূর্ব অষ্টগ্রাম ইউনিয়ন পরিষদ ভবনটি নির্মাণ করা হয়। পূর্ব অষ্টগ্রাম ইউনিয়ন পরিষদ ভবনের কাজের বাস্তবায়ন করেন ঠিকাদার প্রতিষ্ঠান মেসার্স আরএস-এসকে জেভি।

এছাড়া ২০১৮-২০১৯ অর্থ বছরে বরাদ্দকৃত ৭৩ লাখ ৬৬ হাজার টাকা ব্যয়ে পরাশরপাড়া প্রাথমিক বিদ্যালয় ভবনটি নির্মাণ করা হয়।

Comments

comments