ঢাকাবৃহস্পতিবার , ২৫ মার্চ ২০২১
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

কিশোরগঞ্জে পৃথক ঘটনায় দুইজন খুন, আটক ১

প্রতিবেদক
Kolom 24
মার্চ ২৫, ২০২১ ২:৩৭ অপরাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জ সদর উপজেলার চিকনিরচর এলাকায় মিলন (৪০) নামে এক কৃষকের গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। মিলন চিকনিরচর গ্রামের মৃত হাফিজ উদ্দিনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার (২৫ মার্চ) সকালে চিকনিরচর পূর্বপাড়া ফুলতলি বিলের পাশে মিলনের গলাকাটা লাশ পাওয়া যায়। পরে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।

কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু বকর সিদ্দিক জানান, কী কারণে কে বা কারা তাকে হত্যা করেছে তাৎক্ষণিকভাবে জানা যায়নি। তদন্ত সাপেক্ষে অপরাধীদের আইনের আওতায় আনা হবে।

অপরদিকে কিশোরগঞ্জের অষ্টগ্রামে রিপন মিয়া (২০) নামে এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। রিপন অষ্টগ্রাম সদর উপজেলার আলমদীঘির পাড় গ্রামের শিশু মিয়ার ছেলে। ঘটনাটি ঘটেছে গত বুধবার (২৪ মার্চ) রাত ১০ টার দিকে অষ্টগ্রামের নাথপাড়ায়। এ ঘটনায় গতকাল বৃহস্পতিবার (২৫ মার্চ) ভোরে মিঠামইন থেকে বাসু (২০) নামে একজনকে আটক করেছে পুলিশ। আটক বাসু পুলিশের কাছে হত্যার কথা স্বীকার করেছে। বাসু ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার গোয়ালনগর এলাকার মহানন্দ সরকারের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আটক বর্ষা দীর্ঘদিন ধরে অষ্টগ্রাম উপজেলার কুতুব মসজিদ পাড়া এলাকায় মামার বাড়িতে বসবাস করে আসছিলেন। বুধবার রাতে নাথপাড়ায় সিনিয়র-জুনিয়র তর্কের জেরে বাসু রিপনকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে অষ্টগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ রাতেই বাসুকে ধরার জন্য বিভিন্ন স্থানে অভিযান চালায়। বৃহস্পতিবার ভোরে মিঠামইন সদর থেকে বাসুকে আটক করে পুলিশ। অষ্টগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুল ইসলাম মোল্লা জানান, বাসু প্রাথমিক জিজ্ঞাসাবাদে রিপনকে হত্যার কথা স্বীকার করেছে।

Comments

comments