ঢাকাবুধবার , ৯ জুন ২০২১
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

যাত্রা শুরু করলো কিশোরগঞ্জ জেলা টেলিভিশন সাংবাদিক ফোরাম

প্রতিবেদক
Kolom 24
জুন ৯, ২০২১ ৫:৫১ অপরাহ্ণ
Link Copied!

যাত্রা শুরু করলো কিশোরগঞ্জ জেলায় কর্মরত টেলিভিশন সাংবাদিকদের সংগঠন কিশোরগঞ্জ জেলা টেলিভিশন সাংবাদিক ফোরাম। বুধবার (০৯ জুন) সকালে কিশোরগঞ্জের স্থানীয় একটি স্কুলে আনুষ্ঠানিকভাবে আগামী দুই বছরের জন্য ১১সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

কমিটিতে জিটিভির জেলা প্রতিনিধি সোহেল চৌধুরীকে সভাপতি ও একাত্তর টিভির জেলা প্রতিনিধি আবু তাহেরকে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়।

কমিটিতে দীপ্ত টিভির জেলা প্রতিনিধি শামসুল আলম শাহীনকে সহ-সভাপতি, যুগ্ম সাধারণ সম্পাদক আর টিভির জেলা প্রতিনিধি আ ন ম তানভীর হায়দার, সাংগঠনিক সম্পাদক রুপান্তর টিভির জেলা প্রতিনিধি কাউসার আহমেদ টিটু, কোষাধ্যক্ষ বিজয় টিভির জেলা প্রতিনিধি শরফ উদ্দিন হোসাইন জীবন, দপ্তর সম্পাদক সিএনএন বাংলা টিভির জেলা প্রতিনিধি হুমায়ুন কবির, প্রচার ও সাংস্কৃতিক সম্পাদক চ্যানেল এস এর জেলা প্রতিনিধি শহীদুল ইসলাম পলাশ।

কার্যকরি সদস্য বাংলাভিশন টিভির জেলা প্রতিনিধি নাসিম খান, এন টিভির জেলা প্রতিনিধি অ্যাডভোকেট মারুফ আহমেদ, দেশ টিভির জেলা প্রতিনিধি শাফায়েত নাজমুল।

পেশাগত উন্নয়ন, দায়িত্বশীল সাংবাদিকতাসহ সম্প্রচার সাংবাদিকতার সার্বিক দিক উন্নয়নে এই সংগঠন কাজ করবে বলে সংগঠনটির নেতৃবৃন্দ জানায়।

Comments

comments