ঢাকামঙ্গলবার , ১৪ সেপ্টেম্বর ২০২১
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

কটিয়াদীতে মহিলা আ.লীগের নবগঠিত কমিটি বাতিল চেয়ে সংবাদ সম্মেলন

প্রতিবেদক
Kolom 24
সেপ্টেম্বর ১৪, ২০২১ ১০:৩০ অপরাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জের কটিয়াদীতে মহিলা আওয়ামীলীগের নবগঠিত আহবায়ক কমিটি বাতিলের দাবীতে সংবাদ সম্মেলন করেছেন আগের কমিটির আহবায়ক নওরীন সুলতানা। সংবাদ সম্মেলনে নবগঠিত কমিটি নিয়ে নানা অভিযোগ তোলা হয়।

মঙ্গলবার বিকালে কটিয়াদী পৌরসভার স্বপ্নকুঞ্জ কমিউনিটি সেন্টারে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন আগের কমিটির আহবায়ক নওরীন সুলতানা। এসময় তিনি বলেন, নবগঠিত আহবায়ক কমিটিতে বিএনপি থেকে অনুপ্রবেশকারী, আওয়ামী লীগের সাথে সম্পর্ক নেই বা কোনদিন কোন মিছিল মিটিং সমাবেশে ছিলনা, রাজনীতির মাঠেও যাদের কোন পদচারনা ছিলনা এমন ব্যক্তিদের নিয়ে কমিটি গঠন করা হয়েছে। প্রধানমন্ত্রী বার বার অনুপ্রবেশকারীদের কমিটিতে স্থান না দেয়ার জন্য কেন্দ্রেীয় নেতা কর্মীদের নির্দেশ দিলেও বাস্তবে তার প্রতিফলন ঘটছে না। ত্যাগি নেতা কর্মীরা বরাবরই অবহেলিত থেকে যাচ্ছে। নব গঠিত উপজেলা মহিলা আওয়ামী লীগের কমিটি বাতিল করে গঠনতন্ত্র মোতাবেক কমিটি গঠনের দাবী জানান তিনি। এ সময় তার কমিটির যুগ্ম আহবায়ক হামিলা বেগম, পৌর কমিটির সাধারণ সম্পাদক মমতাজ বেগমসহ অন্যান্য কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য গত ৪ সেপ্টেম্বর জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিলকিস বেগমের একক স্বাক্ষরে উপজেলা মহিলা আওয়ামী লীগের ১৫ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটিকে চার মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের শর্তদিয়ে অনুমোদন দেন। সংবাদ সম্মেলনে বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

Comments

comments