ঢাকাবুধবার , ১৫ সেপ্টেম্বর ২০২১
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দের আগমন উপলক্ষে কিশোরগঞ্জে শুভেচ্ছা মিছিল

প্রতিবেদক
Kolom 24
সেপ্টেম্বর ১৫, ২০২১ ১১:১৩ অপরাহ্ণ
Link Copied!

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দের আগামী ২০ সেপ্টেম্বর আগমন উপলক্ষে শুভেচ্ছা মিছিল করেছে কিশোরগঞ্জ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ। বুধবার (১৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় জেলা শহরে এ শুভেচ্ছা মিছিল অনুষ্ঠিত হয়। মিছিলটি জেলা শহরের পুরানথানা থেকে শুরু হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।

জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা প্রভাষক শহিদুল ইসলাম রুবেল, সদর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নুরুল হক খোকা, সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন হৃদয়, জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ নেতা সোহাগ ভূঁইয়া, সজীব ভূঁইয়া, আনাছ, রশিদাবাদ ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাগর, বিন্নাটি ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জাহাঙ্গীরের নেতৃত্বে কয়েক’শ নেতাকর্মী শুভেচ্ছা মিছিলে অংশ নেন।

উল্লেখ্য, আগামী ২০ সেপ্টেম্বর কিশোরগঞ্জ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি ও ঢাকা বিভাগ উত্তরের প্রধান সমন্বয়ক গাজী মেজবাউল হোসেন সাচ্চু ও যুগ্ম-সাধারণ সম্পাদক মোবাশ্বের চৌধুরীসহ অন্যান্য নেতৃবৃন্দ আগমন করবেন। আর তাই জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক প্রভাষক শামীম আহমদ পক্ষ থেকে একটি শুভেচ্ছা মিছিল অনুষ্ঠিত হয়।

Comments

comments