ঢাকাশনিবার , ১৮ এপ্রিল ২০২০
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

মানিকগঞ্জ সংবাদপত্র সম্পাদক পরিষদের উপদেষ্টা হলেন কামাল-মহীউদ্দীন

প্রতিবেদক
Kolom 24
এপ্রিল ১৮, ২০২০ ৬:১২ অপরাহ্ণ
Link Copied!

মানিকগঞ্জ জেলা থেকে প্রকাশিত সংবাদপত্রের সম্পাদকদের নিয়ে গঠিত ‘মানিকগঞ্জ সংবাদপত্র সম্পাদক পরিষদ’ এর উপদেষ্টা হিসেবে মনোনীত হলেন দৈনিক গণচেতনা পত্রিকার সম্পাদক প্রাক্তণ সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা মফিজুল ইসলাম খান কামাল ও দৈনিক সবুজ গ্রাম পত্রিকার সম্পাদক জেলা পরিষদের চেয়ারম্যান, জেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন।

শনিবার দুপুরে আনুষ্ঠানিকভাবে তারা পরিষদের উপদেষ্টা হিসেবে মনোনীত হন।

এব্যাপারে মফিজুল ইসলাম খান কামাল জানান, জেলা থেকে প্রকাশিত সংবাদপত্রগুলো বস্তুনিষ্ট সংবাদ পরিবেশন করবে এবং তারা দেশের কল্যাণে কাজ করবেন। আমি এই পরিষদের সাথে যুক্ত হয়ে আনন্দবোধ করছি।

অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন বলেন, দেশের বিভিন্ন জেলায় স্থানীয় সংবাদপত্রের পরিষদ রয়েছে। মানিকগঞ্জেও এরকম একটি পরিষদ হওয়ায় আমি আনন্দিত। এই পরিষদ সফলতার সাথে সামনের দিকে এগিয়ে যাবে এমনটাই প্রত্যাশা রাখছি। পাশাপাশি পত্রিকার সম্পাদকরা করোনা পরিস্থিতে সঠিক সংবাদ প্রকাশ করে জনগণকে সচেতন করতে বিশেষ ভূমিকা পালন করবে।

গত পহেলা মার্চ এই পরিষদের কমিটি গঠিত হলেও গতকাল শুক্রবার সন্ধ্যায় ৮৪/১ শহীদ রফিক সড়কের অস্থায়ী কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে ১১ সদস্য বিশিষ্ট এই কমিটি ঘোষণা দেওয়া হয়।

কমিটিতে সভাপতি সুরুয খান (সাপ্তহিক কড়চা), সহ-সভাপতি আমিনুল হক আকবর (দৈনিক আল-আযান), সহ-সভাপতি মাহবুব আলম জুয়েল (সাপ্তাহিক সময়ের সংবাদ), সাধারণ সম্পাদক আশরাফুল আলম লিটন (সাপ্তাহিক সবখবর), যুগ্ম সাধারণ সম্পাদক মো: আকরাম হোসেন (দৈনিক আমার নিউজ), সহ-সাধারণ সম্পাদক একে আজাদ (সাপ্তাহিক মৌটুসীর কথা), সাংগঠনিক সম্পাদক খন্দকার সুজন হোসেন (সাপ্তাহিক তারুণ্যের কথা), অর্থ বিষয়ক সম্পাদক আব্দুল আলীম (দৈনিক শীর্ষবার্তা), সমাজ কল্যাণ ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আকমল হোসেন (সাপ্তাহিক অগ্নিবিন্দু), প্রচার ও প্রকাশনা সম্পাদক আক্তার হোসেন মিলন (দৈনিক বাংলাদেশ নিশান), কার্য নির্বাহী সদস্য মো: শহীদুল ইসলাম (দৈনিক মানিকগঞ্জের কাগজ)।

মানিকগঞ্জ প্রতিনিধি

Comments

comments