বিএনপির সমাবেশকে সামনে রেখে সাংবাদিকেদের সাথে মতবিনিময় সভা

3 weeks ago
8:44 pm
34
দেশজুড়ে ঢাকা বিএনপির সমাবেশকে সামনে রেখে সাংবাদিকেদের সাথে মতবিনিময় সভা

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবীতে কিশোরগঞ্জে আগামীকাল বৃহস্পতিবার দুপুরে অনুষ্ঠিতব্য সমাবেশকে সামনে রেখে সাংবাদিকেদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। স্টেশান রোডে জেলা বিএনপির কার্যালয়ে অনুষ্ঠিত মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কেন্দ্রিয় বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স।

মত বিনিময় সভায় সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেন, এই অনির্বাচিত স্বৈরাচার সরকারের রাজনৈতিক প্রতিহিংসার শিকার হচ্ছেন বেগম খালেদা জিয়া। এই সরকার বেগম জিয়াকে সুস্থ্য হতে ও বেঁচে থাকতে দিতে চায়না। জনগণের পিঠ এখন দেয়ালে ঠেকে গেছে।

তিনি বলেন, চলমান দুঃশাসন থেকে পরিত্রাণের জন্যই বিএনপির চলমান কর্মসূচি চলছে। এই কর্মসূচি শুধু বেগম জিয়ার মুক্তি ও সুস্থ্যতার জন্য নয়, এই কর্মসূচি দেশের জনগণের মুক্তি ও গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য।

আগামীকালের জেলা শহরের আজিমউদ্দিন হাইস্কুল মাঠে বিএনপির সমাবেশ সফল করার জন্য কিশোরগঞ্জবাসীর প্রতি আহবান জানান সৈয়দ এমরান সালেহ প্রিন্স।

জেলা বিএনপির সভাপতি ও কেন্দ্রিয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক শরীফুল আলমের সভাপতিত্বে মত বিনিময় সভায় কেন্দ্রিয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট ওয়ারেছ আলী মামুন, জেলা বিএনপির সধারণ সম্পাদক মাজহারুল ইসলাম, সহ সভাপতি অ্যাডভোকেট জাহাঙ্গীর মোল্লা ও রুহুল হোসাইনস, সিনিয়র সহ সাধারণ সম্পাদক খালেদ সাইফুল্লাহ সোহেল, সাংগঠনিক সম্পাদক নাজমুল আলম, ইসরাইল মিয়া ও আমিনুল ইসলাম আশফাক, সদস্য আলমগীর শিকদার, জেলা যুবদল সভাপতি খসরুজ্জমান শরীফসহ জেলা বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন।