কটিয়াদীতে বর্ণাঢ্য আয়োজনে এশিয়ান টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালন

4 months ago
6:45 pm
11
দেশজুড়ে ঢাকা কটিয়াদীতে বর্ণাঢ্য আয়োজনে এশিয়ান টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালন

নয় পেরিয়ে দশে পদার্পণ, সবার সাথে এশিয়ান টেলিভিশন এই স্লোগানকে সামনে রেখে কিশোরগঞ্জের কটিয়াদীতে এশিয়ান টেলিভিশনের প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার সকালে কটিয়াদী শহরের স্বপ্নকুঞ্জ কমিউনিটি সেন্টার থেকে একটি শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে একই স্থানে এসে শেষ হয়। পরে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় এশিয়ান টেলিভিশনের কটিয়াদী প্রতিনিধি মোবারক হোসেনের সভাপতিত্বে ও সাংবাদিক ওবায়দুল্লাহ আকন্দ ভুবনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কটিয়াদী উপজেলা নির্বাহী অফিসার জ্যোতিশ্বর পাল। এসময় অনুষ্ঠান উদ্বোধন করেন কটিয়াদী পৌরসভার মেয়র শওকত উসমান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন সহকারী কমিশনার ভূমি মোহাম্মদ ইব্রাহীম, উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব রফিকুল ইসলাম মজনু, কটিয়াদী রিপোর্টার্স ইউনিটির সভাপতি অধ্যক্ষ ফজলুল হক জোয়ারদার আলমগীর, জালারপুর ইউপির সাবেক চেয়ারম্যান মুর্শিদ উদ্দিন মাস্টার, এশিয়ান টেলিভিশনের জেলা প্রতিনিধি হাফিজুর রহমান সুমনসহ অন্যান্যা। পরে কেক কেটে এশিয়ান টেলিভিশনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করে অতিথিবৃন্দ।