কিশোরগঞ্জে ভাগিনার হাতে প্রাণ গেল মামার

1 month ago
8:18 pm
366
দেশজুড়ে ঢাকা কিশোরগঞ্জে ভাগিনার হাতে প্রাণ গেল মামার

কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলায় জমি নিয়ে বিরোধের জেরে ভাগিনার হাতে প্রাণ গেল মামার। বৃহস্পতিবার (১৪ এপ্রিল) বিকেলে উপজেলার পোড়াবাড়িয়া গ্রামে ভাগিনার ছুরিকাঘাতে মামার নিহতের ঘটনা ঘটে। নিহত রায়হান (৩০) একই গ্রামের মো. গিয়াসউদ্দিনের পুত্র। তিনি পেশায় একজন মাদরাসা শিক্ষক বলে জানা গেছে।

পুলিশ ও নিহতের পরিবারের সূত্রে জানায়, জমিজমা সংক্রান্ত বিষয় নিয়ে ভাগিনা মুহসিনের (১৭) দীর্ঘ দিনের পারিবারিক দ্বন্দ্ব চলছিলো। পূর্ব শত্রুতার জেরে বৃহস্পতিবার বিকালে ভাগিনা মুহসিন তার মামা রায়হান উদ্দিনকে বাড়ির সামনে একা পেয়ে শরীরের বিভিন্ন অংশে ছুরি দিয়ে উপর্যুপরি আঘাত করে। এতে মামা রায়হান গুরুতর আহত হন৷ পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

পাকুন্দিয়া থানার অতিরিক্ত দায়িত্বে ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাহিদ হাসান সুমন সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার সঙ্গে জড়িতদের আটকের চেষ্টা চলছে। ইতিমধ্যে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ময়নাতদন্তের জন্য রায়হান উদ্দিনের লাশ কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।