শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজে কিশোরী ধর্ষণ, ধর্ষক গ্রেফতার

2 weeks ago
8:50 pm
2534
দেশজুড়ে ঢাকা শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজে কিশোরী ধর্ষণ, ধর্ষক গ্রেফতার

কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের বাথরুমে ৬ষ্ঠ শ্রেণী পড়ুয়া এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে অভিযুক্ত মাছুম মিয়াকে (২০) গ্রেফতার করেছে পুলিশ। সে সদর উপজেলার যশোদল ইউনিয়নের মুসলিমপাড়া গ্রামের বাসিন্দা মোমতাজ মিয়ার ছেলে। বৃহস্পতিবার (০৫ মে) রাত ৮ টায় সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতাল এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ বলেন, বুধবার রাতে অভিযোগ পাওয়ার পর থেকে পুলিশ গোপনে তৎপরতা চালায়। বৃহস্পতিবার বিকালে আবারও সেই যুবক অসৎ উদ্দেশ্য নিয়ে মেডিকেল কলেজ এলাকায় ঘুরতে আসে। পরে তার ছবি তুলে কিশোরীকে দেখানোর পর তাকে সনাক্ত করে। তারপরেও সিসিটিভির ফুটেজ বিশ্লেষণ করে এর সত্যতা পাওয়া গেছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য যে, মঙ্গলবার (৩ মে) রাত সাড়ে ৯ টার দিকে এক যুবক মেয়েটিকে ফুসলিয়ে হাসপাতালের চারতলা থেকে নিচতলার একটি বাথরুমে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

কিশোরীর পরিবার সূত্রে জানা যায়, কিশোরীর মা হাসপাতালের ৪র্থ তলায় মেডিসিন ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন। মঙ্গলবার রাত ৯টার দিকে ডাক্তার যখন ওয়ার্ড পরিদর্শনে আসেন তখন রোগীর সাথে থাকা অতিরিক্ত লোকজনকে ওয়ার্ড থেকে বের করে দেওয়া হয়। ওয়ার্ডের বাহিরে অপেক্ষারত অবস্থায় অপরিচিত এক যুবক এই কিশোরীকে ফুসলিয়ে নিচতলায় নিয়ে যায়। নিচতলায় নিয়ে যাওয়ার পর এই যুবকের উদ্দেশ্য বুঝতে পেরে কিশোরী দৌড়ে চলে আসার চেষ্টা করে। এক পর্যায়ে তাকে মুখ চেপে ধরে, ভয়ভীতি প্রদর্শন করে বাথরুমে নিয়ে যায়। পরে জোরপূর্বক ধর্ষণ করে। ওয়ার্ড থেকে চিকিৎসক বের হয়ে যাওয়ার পর কিশোরীর বাবা খুঁজাখুঁজি করেও না পেয়ে বিভিন্ন দিকে ছুটাছুটি করতে থাকলে হাসপাতালে নিয়ে আসা লোকজনও খুঁজতে থাকেন। পরে মেয়েটির ডাক-চিৎকারে নিচতলা থেকে তাকে উদ্ধার করা হয়।