রডবাহি ট্রাকে গাঁজা পাচার করছিল তারা, র‍্যাবের হাতে ধরা

1 week ago
4:04 pm
42
দেশজুড়ে ঢাকা রডবাহি ট্রাকে গাঁজা পাচার করছিল তারা, র‍্যাবের হাতে ধরা

রডবাহি ট্রাকে করে তারা পাচার করছিল বিপুল পরিমাণ গাঁজা। গাঁজা পাচারকালে তারা র‌্যাব- ১৪ (সিপিসি-২) এর সদস্যদের হাতে ধরা পড়ে । মঙ্গলবার দিবাগত রাত (১১ মে) সদর উপজেলার পুলেরঘাট এলাকায় চেকপোস্ট বসায় র‌্যাব। চেকপোস্টটি পরিচালনা করার সময় একটি ট্রাকের গতিবিধি সন্দেহজনক হলে ট্রাকটিতে তল্লাসি চালায় র‌্যাব সদস্যরা। পরে ১৬ কেজি ৪শ’ গ্রাম গাঁজা, মাদক বিক্রয়ের নগদ এক হাজার ৪শ’ টাকা ও ট্রাকে থাকা ১৩ টন রডসহ মো. ইয়াকুব আলী ও মো. মমিন মিয়াকে আটক করা হয়।

আটক মো. ইয়াকুব আলী খাগড়াছড়ি জেলার রামগড় উপজেলার বটামটিলা গ্রামের মফিজ উদ্দিনের ছেলে এবং মো. মমিন মিয়া একই গ্রামের মো. বেলাল মিয়ার ছেলে।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প জানতে পারে, একটি মাদক চক্র পণ্যবাহী ট্রাকে করে মাদকদ্রব্যসহ চট্টগ্রাম থেকে ভৈরব ও কিশোরগঞ্জ হয়ে ময়মনসিংহ এর উদ্দেশ্যে যাত্রা করেছে। এ সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দিবাগত রাতে র‌্যাবের একটি আভিযানিক দল কিশোরগঞ্জ সদর উপজেলার পুলেরঘাট এলাকায় চেকপোস্ট স্থাপন করে এবং সাড়ে ১৬ কেজি গাঁজা, নগদ টাকা ও ১৩ টন রডসহ তাদেরকে আটক করে।

তিনি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে উভয়েই মাদক ক্রয়-বিক্রয় এর সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে কিশোরগঞ্জ মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।