ঢাকাশুক্রবার , ২৪ এপ্রিল ২০২০
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

এ রমজানে কুলিয়ারচরের প্রবাসীদের পরিবারের দায়িত্ব নিতে চান উপজেলা চেয়ারম্যান ইয়াছির মিয়া

প্রতিবেদক
Kolom 24
এপ্রিল ২৪, ২০২০ ৯:৫১ অপরাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ইলহাম গ্রুপের চেয়ারম্যান দানবীর আলহাজ্ব ইয়াছির মিয়া এ রমজানে কুলিয়ারচরের প্রবাসীদের পরিবারের দায়িত্ব নিতে চান।

তিনি প্রবাসীদের পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা জানিয়ে বলেন, আমি এবং আমার পরিবারের অধিকাংশ সদস্যই দীর্ঘদিন প্রবাসে ছিলাম। প্রবাসী জীবন কতটুকু কষ্টের সেটা আমি জানি এবং উপলব্ধি করতে পারি। দিনের পর দিন এই নির্মম কষ্ট সহ্য করে আপনারা পরিবারকে যেভাবে আগলে রেখেছেন এবং দেশের অর্থনীতির চাকা সচল রেখেছেন সে কথা ইতিহাস মনে রাখবে।

সারাবিশ্ব আজ প্রাণঘাতী কোভিড-১৯ করোনা ভাইরাস সংক্রম আতংকে স্তব্ধ হয়ে গেছে। এ কারণে সারা বিশ্বের মানুষ অনেকটা কর্মহীন হয়ে পড়েছে। আর এই দুঃসময়ে আর্থিক ও মানসিক কষ্টে পড়ে বিদ্ধস্ত আমার প্রবাসী ভাই ও বোনেরা। প্রবাসী বাংলাদেশি নাগরিকদের জীবন তছনছ করে দিয়েছে এই করোনা ভাইরাস। প্রতিদিন নয়, প্রতিমুহূর্তেই বিদেশ থেকে দুঃসংবাদ আসছে, অনেকে কাজ হারিয়ে দিশেহারা। আবার অনেকেই এই ভাইরাসে আক্রান্ত হয়ে পৃথিবী ছেড়ে চলে গেছেন না ফেরার দেশে। আমি তাদের রুহের মাগফিরাত কামনা করি। এই পরিবারগুলোতে নেমে এসেছে শোকের ছায়া, অপেক্ষা করছে ভয়ানক দুঃসময়। নিজে এত কষ্ট আর অনিশ্চয়তার মাঝে থেকেও দেশে থাকা স্বজনদের কথা ভেবে তারা অতি কষ্টে ছটফট করছেন।

এই বিপদের দিনে যে সমস্ত প্রবাসী ভাইদের পরিবার কুলিয়ারচরে অবস্থান করছেন এবং কষ্টে আছেন আমি তাদের কাছে নিজ দায়িত্বে সম্পূর্ণ রমজান মাসের খাদ্য সামগ্রী উপহার হিসেবে পৌঁছে দিতে চাই ইনশাআল্লাহ।

আমার প্রিয় প্রবাসী ভাই ও বোনেরা, এই দুঃসময়ে নিঃসংকোচে এই নাম্বারে যোগাযোগ করবেন – 01912486750

শুধুমাত্র প্রবাসীদের পরিবারের জন্য এই সেবা চালু থাকবে এবং তাদের পরিচয় অবশ্যই গোপন রাখা হবে। ফোনকল ছাড়াও এসএমএস এবং হোয়াটসঅ্যাপও করতে পারেন।

পবিত্র রমজান মাসে আমার কুলিয়ারচরের প্রতিটি প্রবাসী পরিবার যেন পেট ভরে খেয়ে রোজা রাখতে পারে আমি সেটাই নিশ্চিত করবো ইনশাআল্লাহ। সবাই ঘরে থাকবেন, সুস্থ্য থাকবেন, নিরাপদে থাকবেন। মহান আল্লাহ তায়ালা আমাদেরকে শীঘ্রই যেন এই বিপদ থেকে মুক্ত করেন এবং রোজা রাখার তৌফিক দান করেন। আমিন।

মোছা. শুভ্রা, কুলিয়ারচর প্রতিনিধি

Comments

comments