ঢাকাশনিবার , ২৫ এপ্রিল ২০২০
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

মাদারীপুরে নতুন করে ২ জনের করোনা শনাক্ত

প্রতিবেদক
Kolom 24
এপ্রিল ২৫, ২০২০ ৮:২৬ অপরাহ্ণ
Link Copied!

মাদারীপুরে গত ২৪ ঘন্টায় নতুন করে ২ জনের দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। ফলে মাদারীপুরে করোনা ভাইরাসে শনাক্ত সংখ্যা দাঁড়ালো ২৮ জনে, শনিবার বিকেলে সিভিল সার্জন ডা. মো. শফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

মাদারীপুর সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, গত ২৪ ঘন্টায় নতুন কওে ২ জন করোনা ভাইরাসে পজিটিভ হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রন্তের সংখ্যা ২৮ জন। এর মধ্যে শিবচর উপজেলার ১৭ জন, সদর উপজেলায় ৫ জন, রাজৈর উপজেলায় ৫ জন এর মধ্যে একই পরিবারের মা, বাবা ও সন্তানসহ ৩ জন। একই পরিবারের তিন জনই এখন হাসপাতালের আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন এবং কালকিনি উপজেলায় ১ জন। নতুন করোনাভাইরাস শনাক্ত হওয়া দুই জনের বাড়ি রাজৈরে। এর মধ্যে একজন বাজিতপুর ইউনিয়নে পূর্বে আক্রান্ত তিন বছরের শিশুর মা। আর অপর জনের বাড়ি খালিয়ার সাতপাড় এলাকায়। বর্তমানে আইসোলেশনে আছেন ৯ জন। এর মধ্যে মাদারীপুর সদর হাসপাতালে ৫ জন, কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১ জন এবং রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৩ জন রয়েছে। শিবচওে চিকিৎসক ও তার সন্তান হোম আইসোলেশনে রয়েছন।

সিভিল সার্জন ডা. মো. শফিকুল ইসলাম বলেন, মাদারীপুরে মোট আক্রান্ত ২৮ জনের মধ্যে ২ জনকে ঢাকাতে পাঠানো হয়েছিল কিছুদিন পূর্বে। যার মধ্যে একজন সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন এবং অপরজন ঢাকাতেই আইইডিসিআর এর তত্ত্বাবধানে চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে ভালো আছেন। আমাদের জেলার সরকারি তথ্য মতে এ পর্যন্ত আক্রান্ত এক জনই মারা গেছেন বেশ কয়েকদিন পূর্বে। তার বাড়ি ছিল শিবচরে। মাদারীপুর জেলায় বাড়ি করোনায় আক্রন্ত হয়ে আজ ঢাকা বা অন্য কোথায় মারা গেছেন এখন পর্যন্ত আমার কাছে এমন কোন তথ্য নেই। আইইডিসিআর আমাকে এমন কোন তথ্য দেয়নি।

ইমদাদুল হক মিলন, মাদারীপুর প্রতিনিধি

Comments

comments