ঢাকামঙ্গলবার , ২৮ এপ্রিল ২০২০
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

আটোয়ারীতে কৃষকদের মাঝে ধান-গম কাঁটা মেশিন হস্তান্তর

প্রতিবেদক
Kolom 24
এপ্রিল ২৮, ২০২০ ৭:২৩ অপরাহ্ণ
Link Copied!

পঞ্চগড়ের আটোয়ারীতে দুই জন কৃষককে অর্ধেক মুল্যে দুটি অত্যাধুনিক কোম্বাইন হারভেষ্টার মেশিন হস্তান্তর করা হয়েছে। উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ আবদুল্লাহ আল মামুনের সভাপতিত্বে ২৮ এপ্রিল দুপুরে কৃষি বিভাগ আয়োজিত এক অনারম্বর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: তৌহিদুল ইসলাম উপস্থিত থেকে কৃষকদের হাতে মেশিন দুটির ছাড়পত্র প্রদান করেন।

ইউ.ডি.এ মো: আবু রায়হানের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রেনু একরাম, অতিরিক্ত কৃষি অফিসার নুর জাহান খাতুন, কৃষি সম্প্রসারন কর্মকর্তা মো: মোস্তাক আহাম্মেদ ও মানস কুমার রায় প্রমূখ।

উপজেলার বলরামপুর দোহসুহ এলাকার জনৈক ভুপেন চন্দ্র বর্মনের ছেলে হরিশ চন্দ্র বর্মন এবং মির্জাপুর এলাকার মৃত: দারাজউদ্দীনের ছেলে বজলার রহমান ভর্তুকি মুল্য ৬ লক্ষ টাকায় ১২ লক্ষ টাকা মুল্যের মেশিন দুটি ক্রয় করেন।

উল্লেখ্য, কোম্বাইন হারভেষ্টার মেশিন ক্রয় করে কৃষকদ্বয় মহাখুশি এবং সংবাদটি ব্যাপক প্রচারের জন্য স্থানীয় সাংবাদিকরা উপস্থিত হলে মেশিন সরবরাহকারী প্রতিষ্ঠান এসিআই কোম্পানীর প্রতিনিধি মো: জহুরুল হক সাংবাদিকদের সংবাদ পরিবেশনে নিরুৎসাহিত করেন।

এ রায়হান চৌধূরী রকি, আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি 

Comments

comments