ঢাকাবৃহস্পতিবার , ৩০ এপ্রিল ২০২০
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

মোহনগঞ্জে কৃষকের বাড়িতে দিনে হামলা রাতে আগুন

প্রতিবেদক
Kolom 24
এপ্রিল ৩০, ২০২০ ৭:৫৫ অপরাহ্ণ
Link Copied!

মোহনগঞ্জে প্রভাবশালীর র্নিদেশে কৃষকের বাড়িতে দিনে হামলা করে ভাংচুর, নারী সহ চারজনকে আহত করে । তারপর রাতে বাড়িতে আগুন ঘরসহ দুটি গরু পুরে ছাই হয়ে গেছে ।

ঘটনাটি ঘটেছে উপজেলার তেথুলিয় ইউনিয়নের তেথুলিয়া গ্রামে। পূর্ব শত্রুতার জেরে বুধবার সকালে তেথুলিয়া গ্রামের কৃষক ও ধানের ব্যবসায়ী জজ মিয়ার আড়তে হামলা চালায় একই এলাকার হাজী মিলন মিয়ার লোকজন। পরে সন্ধায় তার বাড়িতে হামলা চালিয়ে তারা চার জনকে আহত করে । আহতারা হলেন কুলসুমা আক্তার (৫০), নোয়াব আলী (৪৫), চানু মিয়া (১৮) তারা মোহনগঞ্জ হাসপাতালে ভর্তি রয়েছেন। ওই দিন রাত ১ টায় জজ মিয়ার বাড়িতে আগুনে তার বাড়ির গোয়াল ঘর, দুটি গরু ও একটি আটো রিক্রা পুড়ে যায় । মোহনগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট আগুন নিয়ন্ত্রনে আনে।

মোহনগঞ্জ থানার এস আই হারুন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি বলেন, পুর্ব শত্রুতার জেরে এ আগুন হতে পারে । অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্তা নেয়া হবে।

এ ব্যপারে জজ মিয়া জানান, এলাকার প্রভাবশালী হাজী আবুল খায়ের মিলন মিয়ার নির্দেশে একই এলাকার ইদ্রিছ আলীর ছেলে মেহেদী তার দলবল নিয়ে একাধিকবার হামলা করেছে । রাতে বাড়িতে আগুন দিয়েছে দুর্বিত্তরা । দুটি গরু পুরে ছাই হয়ে গেছে।

মাসুম আহম্মেদ, মোহনগঞ্জ (নেত্রকোনা) প্রতিনিধি

Comments

comments