ঢাকাশুক্রবার , ৮ মে ২০২০
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

ধৈর্য্য ধরে ঘরে থাকুনঃ জয়

প্রতিবেদক
Kolom 24
মে ৮, ২০২০ ১০:৪৪ অপরাহ্ণ
Link Copied!

প্রাণঘাতী করোনা ভাইরাস দুর্যোগে শুরু থেকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দৃঢ়তার সাথে মোকাবেলা করে যাচ্ছে। তাঁর নির্দেশ মেনে অযথা ভয় না করে পর্যাপ্ত সতর্কতা অবলম্বন করে চলমান দূর্যোগ করানা ভাইরাস থেকে নিজকে রক্ষা করুন এবং অপরকেও ভালা থাকতে সহযাগিতা করুন। ধৈর্য্য ধরে ঘরে থাকুন। কাজিপুর উপজেলার দুর্গম চরাঞ্চলের তেকানি ইউনিয়নের কর্মহীন, দুঃস্থ ও করোনায় ক্ষতিগ্রস্থ ৩৫০ পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরন কালে এ কথা বলেন সাবেক সাংসদ প্রকৌশলী তানভীর শাকিল জয়।

শুক্রবার ৮মে তিনি করোনায় করনীয় সম্পর্কে বলেন, প্রয়োজনে বাড়ির বাইরে গেলে সামাজিক ও শারিরিক দূরত্ব বজায় রেখে যাতায়াত সহ যেখানে সেখানে কফ, থুতু, হাছি কাশি ফেলা থেকে বিরত থাকতে হবে। বার বার সাবান দিয়ে হাত পরিস্কার করুন। ১০কেজি চাউল, ১কেজি ছোলা ও আধা কেজি চিনি।

খাদ্য সহায়তা হিসেবে বিতরণ কালে উপস্থিত ছিলেন, কাজিপুর উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, তেকানি ইউপি চেয়ারম্যান হারুন অর রশিদ, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আব্দুল বারী, সাধারণ সম্পাদক মঞ্জুরুল ইসলাম সিবন চাকলাদার, ইউনিয়ন যুবলীগ সভাপতি শিহাব মল্লিক, সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম, ছাত্রলীগ সভাপতি আরিফ তরফদার, সাধারণ সম্পাদক নাজমুল হুদা, কৃষক লীগ সভাপতি আল আমিন সরকার প্রমুখ।

Comments

comments