ঢাকাবৃহস্পতিবার , ১১ জুন ২০২০
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

মাদারীপুরে সড়ক দুর্ঘটনায় চালকসহ ২ জন নিহত; আহত ১

প্রতিবেদক
Kolom 24
জুন ১১, ২০২০ ৪:০২ অপরাহ্ণ
Link Copied!

মাদারীপুরের রাজৈর উপজেলার শিমুলতলা নামক স্থানে বৃহস্পতিবার ভোররাত ৫টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কে দাঁড়িয়ে থাকা এলপি গ্যাস বোঝাই একটি ট্রাককে পিছন দিক থেকে আসা টেকেরহাটগামী যাত্রীবাহী নছিমন নিয়ন্ত্রন হারিয়ে সজোরে ধাক্কা দেয়। এতে নছিমনের চালকসহ দুইজন নিহত এবং অপর একজন আহত হয়েছে। নিহতরা হলো মাদারীপুর সদর উপজেলার মিঠাপুর গ্রামের সাজাহান মুন্সীর ছেলে নছিমন চালক সোহেল মুন্সী (৩৮) ও একই উপজেলার উত্তর দুধখালী গ্রামের নুর উদ্দিন খলিফার ছেলে ব্যবসায়ী সেলিম খলিফা (৪৫)।

পুলিশ ও স্থানীয়রা জানান, ঢাকা-বরিশাল মহাসড়কের রাজৈর উপজেলার শিমুলতলা নামক স্থানে বৃহস্পতিবার ভোর রাতে টেকেরহাট গামী একটি যাত্রীবাহী নছিমন নিয়ন্ত্রন হারিয়ে দাঁড়িয়ে থাকা এলপি গ্যাস বোঝাই ট্রাকটিকে পিছন দিক থেকে সজোরে ধাক্কা দেয়। এসময় নছিমন যাত্রী ব্যবসায়ী সেলিম খলিফা ঘটনাস্থলেই নিহত হয় এবং গুরুতর আহত নছিমন চালক সোহেল মুন্সী ও নুর মোহাম্মদ মল্লিককে উদ্ধার করে রাজৈর হাসপাতালে নেওয়ার পর চালক সোহেল মুন্সী (৩৮) মারা যায়। টেকেরহাটের শিমুলতলা পাইকারী কাঁচাবাজারে নিত্যপ্রয়োজনীয় পণ্য ক্রয় করতে আসার সময় এ দুর্ঘটনা ঘটে।

মাদারীপুরের মস্তফাপুর হাইওয়ে ক্যাম্পের ইনচার্জ দ্বীন মোহাম্মদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশ দুটি উদ্ধার করেছি এবং এলপি গ্যাস বোঝাই ট্রাকটি আটক করেছি।

Comments

comments