ঢাকারবিবার , ২১ জুন ২০২০
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

কিশোরগঞ্জে ফায়ার সার্ভিস কর্মী কর্তৃক হামলার প্রতিবাদে মানববন্ধন

প্রতিবেদক
Kolom 24
জুন ২১, ২০২০ ৮:২৩ অপরাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জ জেলা শহরের রথখলা বাসিন্দা সাফায়েত জামিল রাজীবের উপর অতর্কিত হামলার প্রতিবাদে কিশোগঞ্জের ফায়ার স্টেশনের ফায়ার সার্ভিস কর্মী কর্তৃক হামলার বিচারের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

আজ রবিবার সকালে শহরের রথখোলা ঈশা খাঁ রোডস্থ ব্যবসায়ী, দোকান কর্মচারীরা ও এলাকাবাসী এ মানববন্ধনের আয়োজন করে।

জানা যায়, গত বৃহস্পতিবার (১৮জুন) ঈশা খাঁ রোডস্থ তপন কুঁড়ি মার্কেটে (কাপড়ের মাকেট) আন্ডারগ্রাউন্ডে অবস্থিত আল-আমিন টেইলার্স সংলগ্ন স্থানে বৈদ্যুতিক স্ফুলিঙ্গের মাধ্যমে আগুনের শিখা দেখলে কিশোরগঞ্জ ফায়ার স্টেশনে ফোনের মাধ্যমে সাহায্য নিলে ফায়ার স্টেশন থেকে একটি টিম ঘটনাস্থলে উপস্থিত হয়ে আগুনের শিখা স্থিমিত দেখলে স্থানীয় ব্যবসায়ীদের প্রতি ফায়ার সার্ভিস কর্মীরা ক্ষুদ্ধ হয়ে যায়। বিদ্যুৎ অফিসে ফোন না করে কেন ফায়ার সার্ভিস অফিসে ফোন করা হল এই প্রশ্ন নিয়ে ফায়ার সার্ভিসের কর্মকর্তা ও দোকান কর্মচারীদের সঙ্গে বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে। এক পর্যায়ে ফায়ার সার্ভিস কর্মীরা প্রচন্ড ক্ষোভে ব্যবসায়ী ও দোকান কর্মচারীদের উপর চড়াও হয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে।

উপস্থিত সাধারণ জনগণ এই আচরণের প্রতিবাদ করেন। এরই এক পর্যায়ে ফায়ার সার্ভিস কর্মকর্তা মো: রাকিব অগ্নিনির্বাপক পানির পাইপের লোহার ভারী অংশ দিয়ে সেখানে উপস্থিত রথখোলা নিবাসী মো: সাফায়েত জামিল রাজীবের মাথায় জোরে আঘাত করে। এতে তাঁর মাথা ফেটে রক্ত বের হতে থাকলে তাঁকে কিশোরগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে বর্তব্যরত ডাক্তার প্রয়োজনীয় সংখ্যক সেলাই দিয়ে চিকিৎসা প্রদান করে।

এ ব্যাপারে ব্যবসায়ী ও দোকান কর্মচারীরা জেলা প্রশাসক বরাবরে স্মারকলিপির মাধ্যমে মো: সাফায়েত জামিল রাজীবের উপর ফায়ার সার্ভিস কর্মী কর্তৃক ন্যাক্কার জনক বর্বরোচিত হামলার সুষ্ঠু বিচার চায় এলাকাবাসী।

এসময় উপস্থিত ছিলেন মো: সাইফুল, মো: হুমায়ন, আমিনুল ইসলাম বকুল, সৈয়দ রফিক উদ্দিন, মো: পায়েল, মো: তাভির, মো: রাহাত, মো: পল্লব কর, মো: হারুন অর রশিদ, কার্তিক রায়, ফারহান জামান (তন্ময়), মো: মানুন, মো: সাদ্দাম হোসেনসহ আরো অনেকে।

Comments

comments