ঢাকাশুক্রবার , ৩ জানুয়ারি ২০২০
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

শতাধিক এতিম শিশুদের শীতবস্ত্র দিলেন মানবিক টিভি পরিবার

প্রতিবেদক
Kolom 24
জানুয়ারি ৩, ২০২০ ৭:৫০ অপরাহ্ণ
Link Copied!

“হারবে শীত বাঁচবে মানবতা”- এই স্লোগানে নাটোরের গুরুদাসপুরে শীতবস্ত্র বিতরণ করলেন মানবিক টিভি কর্তৃপক্ষ। শুক্রবার বিকেলে উপজেলার বিভিন্ন মসজিদ মাদ্রাসা ও এতিমখানায় প্রায় সহস্রাধিক কম্বল ও শীতের কাপড় বিতরণ করেন মানবিক টিভি কর্তৃপক্ষ।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মানবিক টিভির ব্যবস্হাপনা পরিচালক, রাশিদুল হাসান সুজন, ডাইরেক্টর: আবু হেনা মোস্তফা কামাল এবং মানবিক টিভি পরিবারের অন্যতম সদস্য মোঃ আব্দুল্লাহ হায়দার (বাবু)। তারা জানান পর্যাক্রমে পুরো জেলায় এসমস্ত দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হবে।

আর্ত-মানবতার সেবায় সরকারের পাশাপাশি বিভিন্ন সংগঠন যদি এগিয়ে আসে তাহলে কোন সমস্যা মোকাবেলা করাই কঠিন নয়। এমন মন্তব্য করে মানবিক টিভির ব্যবস্থাপনা পরিচালক রাশেদুল হাসান সুজন জানান, প্রকৃতির এই দুর্যোগ পাড়ি দিতে আমরা সবাই সবার কাঁধে কাঁধ মিলিয়ে একসাথে কাজ করব। শুধু শীতের পোশাক নয় বিভিন্ন সময় সাধারন মানুষের সেবায় আমরা নিজেদের উজার করে দেবার প্রত্যয় নিয়ে মাঠে রয়েছি বলেও জানান তিনি।

মানবিক টিভির ডাইরেক্টর আবু হেনা মোস্তফা কামাল বলেন, এই দেশে  হাজারো এতিম শিশু আছে। আছে অনেক প্রতিবন্ধী। তাদের পাশে দাড়িয়েছে মানবিক টিভি। আশা করি অসহায় এতিম ও প্রতিবন্ধীরা শীতে কষ্ট পাবে না। তাদের পাশে মানবিক টিভি সব সময় থাকবে।

Comments

comments