ঢাকাবৃহস্পতিবার , ২ জুলাই ২০২০
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

মাদারীপুরে ককটেল বিস্ফোরণে কৃষক গুরুতর আহত

প্রতিবেদক
Kolom 24
জুলাই ২, ২০২০ ৯:৩৫ অপরাহ্ণ
Link Copied!

মাদারীপুরের রাজৈর উপজেলার ইশিবপুর ইউনিয়নের পূর্ব শাখারপাড় এলাকায় বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে কলা বাগান পরিস্কার করতে গিয়ে ককটেল বিস্ফোরণে লাভলু হাওলাদার ওরফে আবু (৩৮) নামের এক কৃষক গুরুতর আহত হয়েছেন। আশঙ্কাজনক অবস্থায় কৃষককে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত ওই কৃষক একই এলাকার মৃত তৈয়বালী হাওলাদারের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে পূর্ব শাখারপাড় এলাকায় নিজের কলা বাগান পরিস্কার করতে যান কৃষক লাভলু হাওলাদার ওরফে আবু। কোদাল দিয়ে মাটি খঁুড়ে কলাগাছের গেঁাড়ায় দেবার সময় হঠাৎ বিস্ফোরিত হয় বেশ কয়েকটি ককটেল। এতে গুরুতর আহত হন ওই কৃষক। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থার অবনতি হলে সাথে সাথে কৃষককে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শণ করে বিস্ফোরিত বেশ কয়েকটি ককটেলের খোসা উদ্ধার করে পুলিশ। খবর দেয়া হয়েছে র‍্যাবের বোমা নিষ্ক্রিয় ইউনিটকে। এছাড়া ঘটনাস্থলে মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ।

মাদারীপুরের সিনিয়র সহকারী পুলিশ সুপার আবির মাহমুদ জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, নাশকতার পরিকল্পনায় দুর্বৃত্তরা নিরাপদ মনে করে জমিতে লুকিয়ে রাখে এই ককটেল। যা জর্দার কৌটায় লাল কসটেপ দিয়ে প্যাঁচানো ছিলো। এদিকে এই ঘটনায় অভিযুক্তদের ধরতে কাজ শুরু করেছে পুলিশের একাধিক দল।

Comments

comments