ঢাকাবৃহস্পতিবার , ২ জুলাই ২০২০
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

খোলা কাগজ পাঠক ফোরাম ‘এগারজন’ যুগ্ন সাঃ সম্পাদক ফজলু আর নেই !

প্রতিবেদক
Kolom 24
জুলাই ২, ২০২০ ১০:৪২ অপরাহ্ণ
Link Copied!

দৈনিক খোলা কাগজ পাঠক ফোরাম রাজবাড়ী ‘এগারজন’ এর যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ ফজলুর রহমান ফজলু (৪০)২ই জুন সকালে ব্রেইন স্ট্রোক করে মৃত্যু করেছেন। ফজলু রাজবাড়ী পৌরসভার ৮ নং ওয়ার্ডের নিউ কলোনি এলাকার মৃত,জালাল মোল্লার ছেলে।মৃত্যুকালে তিনি স্ত্রী ও তিন কন্যা সহ ভাই-বোন ও আত্বীয় স্বজন রেখে গেছেন।
ব্যাক্তিগত জীবনে ব্যাবসার পাশাপাশি সামাজিক কর্মকাণ্ডে নিজেকে নিয়োজিত ছিলেন। খোলা কাগজ পাঠক ফোরামের সামাজিক কর্মকাণ্ডে তিনি ছিলেন নিবেদিত প্রান।সমাজের মানুষের ভাগ্যের উন্নয়নের কথা তিনি সবসময় ভাবতেন।

মরহুমের নামাজের জানাজা নিউ কলোনি রেলওয়ে জামে মসজিদে বাদ আসর অনুষ্ঠিত হয়। এর আগে খোলা কাগজ পত্রিকার জেলা প্রতিনিধি ও পাঠক ফোরাম এগারজন এর সমন্বয়ক মোঃ কবির হোসেন, পাঠক ফোরাম এগার জন এর সভাপতি মোয়াজ্জেম হোসেন জিল্লু , সাধারণ সম্পাদক মনিরুজ্জামান সোহেল , আব্দুর রব মোহন , শরীফুজ্জামান, সেন্টু শেখ সহ অন্যান্য সদস্যরা মরহুমের মরদেহে পুষ্প মাল্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন এবং তার পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

জানাজা নামাজে উপস্থিত ছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান এড,এম এ খালেক , উপজেলা পরিষদ এর ভাইস চেয়ারম্যান রাকিবুল হাসান পিয়াল, ৮ নং ওয়ার্ড কাউন্সিলর শাহ জাহাঙ্গীর জলিল, ৪ নং ওয়ার্ড কাউন্সিলর আলমগির হোসেন (তিতু), রাজবাড়ী জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাফিজুর রহমান, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইফতি হক (সৌরভ) সহ স্থানীয় এলাকাবাসী সহ প্রায় ৫শতাধীক মুসল্লী জানাজা নামাজে অংশগ্রহণ করে।

Comments

comments