ঢাকাশনিবার , ১১ জুলাই ২০২০
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

নিকলী বেড়িবাঁধে গোসল করতে নেমে স্কুলছাত্রের মৃত্যু

প্রতিবেদক
Kolom 24
জুলাই ১১, ২০২০ ৮:০০ অপরাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জের নিকলীর হাওরে গোসল করতে গিয়ে লাশ হয়ে ফিরল মেহেদী হাসান (১৬) নামে নরসিংদীর এক স্কুলছাত্র। শনিবার (১১ জুলাই) বিকেল সাড়ে পাঁচটার দিকে উপজেলা সদরের বেড়িবাঁধ এলাকায় হাওরে বন্ধুদের সঙ্গে গোসল করতে গিয়ে নিখোঁজ হয় সে। পরে সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে স্থানীয় ডুবুরিরা তার মরদেহ হাওর থেকে উদ্ধার করে। মেহেদি নরসিংদীর শিবপুর উপজেলা সদরের বানুয়া গ্রামের মুজিবুর রহমানের ছেলে ও শিবপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী।

স্থানীয়রা জানায়, শনিবার বিকেলে মেহেদী তার ১০বন্ধুকে নিয়ে নিকলীর হাওরে বেড়াতে যায়। তারা কেউ সাঁতার জানত না। বেড়িবাঁধ এলাকায় তারা টিউব ভাড়া নিয়ে হাওরের পানিতে গোসল করতে নামে। এ সময় মেহেদী, আল-আমিন ও রাব্বি একটি টিউব ধরে সাঁতার কাটছিল। এক পর্যায়ে মেহেদী টিউব থেকে ছিটকে গিয়ে নিখোঁজ হয়। পরে স্থানীয় লোকজনের সহযোগিতায় পুলিশ বেড়িবাঁধ এলাকার প্রায় ৩০-৪০ফুট দূর থেকে মেহেদীর মরদেহ উদ্ধার করে নিকলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

নিকলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম সিদ্দিকী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে স্কুলছাত্র মেহেদীর পরিবারের লোকজন নিকলীতে আসে। পরে লাশ তাদের কাছে হস্তান্তর করা হয়।

Comments

comments