ঢাকাসোমবার , ২১ সেপ্টেম্বর ২০২০
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

ক্ষমা চেয়েছেন সংগীতশিল্পী কোনাল

প্রতিবেদক
Kolom 24
সেপ্টেম্বর ২১, ২০২০ ৮:৩০ অপরাহ্ণ
Link Copied!

১১ দিন আগে বাবাকে হারিয়েছেন সংগীতশিল্পী সোমনুর কোনাল। বাবা হারানোর ক্ষত এখনো শুকায়নি। মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়ায় অনেকের ফোন কল ধরতে পারেননি। এজন্য সবার কাছে ক্ষমা চেয়েছেন এই শিল্পী।

কোনাল বলেন— আমি অনেক কৃতজ্ঞ আপনাদের প্রতি। ফোন করেছেন, মেসেজ দিয়েছেন, খোঁজ নিয়েছেন আমাদের। আমি আবারো কৃতজ্ঞ। নিজেকে ভীষণ সৌভাগ্যবান মনে করছি আপনাদের দোয়া, ভালোবাসা, স্নেহ-মমতা পেয়ে। আমি করজোড়ে ক্ষমা চাইছি, ফোন রিসিভ করতে না পারায় কিংবা সবার মেসেজের উত্তর না দিতে পারায়।

কোনাল বর্তমান মানসিক অবস্থা ব্যাখ্যা করে বলেন— কথা বলার শক্তি বা সাহস কোনোটাই আমার নেই। আমি আসলে মানসিকভাবে এখনো স্বাভাবিক হতে পারিনি। এখনো একটা ঘোরের মধ্যে আছি। আমি সময় চেয়ে নিচ্ছি আপনাদের কাছে প্লিজ। আস্তে আস্তে সবার কল ফেরত দেব, মেসেজের উত্তর দেব।

কোনালের মা-ও অসুস্থ। মায়ের শারীরিক অবস্থা জানিয়ে তিনি বলেন— আম্মু হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন। আলহামদুলিল্লাহ আগের চেয়ে ভালো আছেন। তবে মানসিক-শারীরিকভাবে ভীষণ দুর্বল। আমার পরিবারের জন্য সবার কাছে আবারো দোয়া চাই।

গত ১০ সেপ্টেম্বর দুপুরে করোনায় আক্রান্ত হয়ে মারা যান কোনালের বাবা মনির হোসেন মন্টু। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬০ বছর। মানিকগঞ্জের সিংগাইরে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

Comments

comments