ঢাকারবিবার , ৪ অক্টোবর ২০২০
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

মাহি-সিয়ামকে নিয়ে ওয়েব সিরিজ ‘মরীচিকা’

প্রতিবেদক
Kolom 24
অক্টোবর ৪, ২০২০ ৯:৫১ অপরাহ্ণ
Link Copied!

আগষ্ট ১৪’ ওয়েব সিরিজ থেকে তুমুল প্রশংসা আর খানিক সমালোচনা পেরিয়ে আবারও মাঠে নামলেন পরিচালক শিহাব শাহীন। ব্যস্ত নতুন সিরিজ নিয়ে। খোঁজ মিলেছে, এটিও নির্মাণ হচ্ছে সত্য ঘটনা অবলম্বনে। কিন্তু এ বিষয়ে এখনই কোনও তথ্য দিতে একেবারেই নারাজ।

‘বোধহয় শুটিং নিয়ে ব্যস্ত! বিশ্রামে যাবেন কবে’- তাই এমন প্রশ্ন একেবারে আলাপচারিতার শুরুতে করা হয় এ নির্মাতাকে।
বললেন, ‘চলতি সপ্তাহ ও আগামী সপ্তাহ একটু ব্যস্ত আছি। ১৬ তারিখের পর ফ্রি।’

: তাহলে এটাই কি ‘মরীচিকা’ ওয়েব সিরিজ?
– না, এ বিষয়ে কিছুই বলা যাবে না।
: নায়িকা তাহলে মাহিয়া মাহি ও নায়ক সিয়াম আহমেদ?

– না, এ বিষয়ে কিছুই বলা যাবে না।
প্রতিবার এভাবেই এড়িয়ে গেছেন শিহাব শাহীন। তবে বিশ্বস্তসূত্র বলছে, পরিচালকের ব্যস্ততা ও এসবের উত্তর একটাই- ‘মরীচিকা’। যার শুটিং চলছে সাম্প্রতিক সময়ে।

আগামী ১৬ অক্টোবর এর কাজ শেষ হবে। আর এতে একসঙ্গে অভিনয় করছেন মাহিয়া মাহি, সিয়াম আহমেদ, জোভান ও ফারজানা রিক্তা। তারচেয়ে বড় খবর দিয়েছে সূত্র, এটি নির্মিত হচ্ছে ১৮ বছর আগে ঘটে যাওয়া এক মডেল হত্যার চাঞ্চল্যকর ঘটনা নিয়ে।
চলতি সপ্তাহে এই শুটিংয়ে অংশ নিয়েছেন সিয়াম ও রিক্তা। আগামী সপ্তাহে যুক্ত হবেন মাহি। ইতোমধ্যে সিয়াম আহমেদের একটি ছবি অনলাইনে ফাঁস হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, তিনি পুলিশ কর্মকর্তার ভূমিকায় আছেন। আর ক্ল্যাপস্টিকে লেখা আছে সিরিজটির নাম-পরিচয়।

জানা যায়, গত কয়েক দিন ধরেই ঢাকার বিভিন্ন লোকেশনে সিরিজটির শুটিং চলছে।
চলতি বছরের শেষ দিকে ‘মরীচিকা’ মুক্তি পাবে চরকি নামের একটি দেশীয় ওয়েব প্ল্যাটফর্মে।
বলে রাখা দরকার, শিহাব শাহীন সম্প্রতি আলোচনায় এসেছেন ওয়েব সিরিজ ‘আগষ্ট ১৪’ নির্মাণ করে। যার মাধ্যমে উঠে এসেছে, কন্যা ঐশীর হাতে পুলিশ দম্পতি খুনের ঘটনার ছায়া।

এদিকে নায়িকা মাহি ব্যস্ত অনুদানের ছবি ‘আশীর্বাদ’ নিয়ে। এতে তার বিপরীতে আছেন জিয়াউল রোশান। অন্যদিকে সিয়াম মাত্রই শেষ করেছেন ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। এতে তার নায়িকা পরীমনি।

মাহিয়া মাহি ও সিয়াম আহমেদ এর আগে জুটি বেঁধে কাজ করেছেন রায়হান রাফি পরিচালিত ‘স্বপ্নবাজী’ ছবিতে। ‘মরীচিকা’ দুজনের প্রথম ওয়েব সিরিজ।

Comments

comments