কোনো বাংলাদেশি ছাড়াই এ বছর অনুষ্ঠিত হতে যাচ্ছে মীরাক্কেল

3 weeks ago
9:23 am
18
বিনোদন কোনো বাংলাদেশি ছাড়াই এ বছর অনুষ্ঠিত হতে যাচ্ছে মীরাক্কেল

মীরাক্কেল ভারতের একটি জনপ্রিয় টেলিভিশন রিয়েলিটি অনুষ্ঠান। মীর আফসার আলি এ নাম থেকেই ‘মীরাক্কেল’-এর সৃষ্টি। তিনিই অনুষ্ঠানের মধ্যমণি। তবে মীরাক্কেলের শুরু থেকেই ওতপ্রোতভাবে যুক্ত ছিলেন বিচারক প্যানেল– রজতাভ দত্ত, পরাণ বন্দ্যোপাধ্যায় ও শ্রীলেখা মিত্র। কিন্তু এবার মীর ছাড়া বাকি এই ৩ জনের ১ জনও থাকছেন না অনুষ্ঠানে।

আগামী ১১ অক্টোবর থেকে শুরু হচ্ছে জি-বাংলা চ্যানেলের সবচেয়ে টিআরপি পাওয়া এ আয়োজনটি। তবে এবারের সিজনে থাকছে না কোনও বাংলাদেশি প্রতিযোগী।

জানা গেছে, ‘মীরাক্কেল’-এর ১০ম আসরের জন্য বাংলাদেশ পর্বের প্রাথমিক অডিশনে ১২ জন প্রতিযোগী নির্বাচিত হলেও তারা অংশ নিতে পারছেন না অনুষ্ঠানটিতে। রবিবার দুপুরে গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন মীরাক্কেলের ৯ম আসরের রানারআপ ও ১০ম আসরের বাংলাদেশ পর্বের প্রাথমিক অডিশনের বিচারক কমর উদ্দিন আরমান।

কমর উদ্দিন আরমান জানান, ‘এবার প্রাথমিক অডিশনে বাংলাদেশ থেকে ১২ প্রতিযোগী নির্বাচিত হয়েছিলেন। কলকাতায় গিয়ে পরের ধাপে টিকে ছিলেন পাঁচ থেকে ছয়জনের মতো, যাঁদের অংশ নেওয়ার কথা ছিল এবারের আয়োজনে। কিন্তু কলকাতা থেকে দেশে ফেরার পর তাঁরা আর অংশ নিতে পারছেন না। তাই করোনার কারণে এবার কোনো বাংলাদেশি ছাড়াই অনুষ্ঠিত হতে যাচ্ছে মীরাক্কেল।’