ঢাকাশনিবার , ৭ নভেম্বর ২০২০
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

দৃশ্যম’র অভিনেত্রীকে নিয়ে জল্পনা

প্রতিবেদক
Kolom 24
নভেম্বর ৭, ২০২০ ৯:২২ অপরাহ্ণ
Link Copied!

‘আশিক বানায়া আপনে’ খ্যাত বলিউড অভিনেত্রী তনুশ্রী দত্তের বোন ঈশিতা দত্ত ক্যারিয়ার শুরু করেছিলেন ২০১৩ সালে। সেসময় স্টার প্লাসের টিভি ধারাবাহিক ‘এক ঘর বানায়ুঙ্গি’ তে পুনম চরিত্রে অভিনয় করে আলোচনায় আসেন।

এরপর ২০১৫ সালে ‘দৃশ্যম’ সিনেমা দিয়ে বড় পর্দায় পা রাখেন তিনি। সেই ছবিতে অজয় দেবগনের মেয়ের চরিত্রে অভিনয় করে তুমুল জনপ্রিয়তা পান। এরপর আরও কিছু সিনেমাতেও কাজ করেন।

ক্যারিয়ারের উঠতি সময়েই ২০১৭ সালে আরেক অভিনেতা বৎসল শেঠের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন এই অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি স্বামী, সংসার নিয়ে বেশ সুখে শান্তিতেই বসবাস করছেন তিনি।

সম্প্রতি অন্যান্য সব অভিনেত্রীর মতোই স্বামীর জন্য কারওয়া চৌথের ব্রত রেখেছিলেন ঈশিতা। একে অপরের সঙ্গে কারওয়া চৌথের ছবি শেয়ার করে সকলকে শুভেচ্ছাও জানান এ দম্পতি।

আর সেই ছবি নিয়েই শুরু হয়েছে জল্পনা। নেটিজেনরা সেখানে মন্তব্য করছেন যে, ঈশিতা প্রেগনেন্ট, তিনি মা হতে চলেছেন। এ নিয়ে এখন চলছে নানা আলোচনা-সমালোচনা। যদিও এ নিয়ে তাদের এখনও কোন মন্তব্য করতে দেখা যায়নি।

নেটিজেনরদের প্রশ্ন অভিনেত্রী ইশিতা দত্ত মা হতে চলেছেন? কোনও নেটিজেন আবার লিখেছেন ঈশিতা মা হতে চলেছেন আর সে কারণেই উপবাস রাখেননি।

Comments

comments