ঢাকামঙ্গলবার , ২৪ নভেম্বর ২০২০
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

এবারও আমেরিকান মিউজিক অ্যাওয়ার্ডে বর্ষসেরা শিল্পীর পুরস্কার পেলেন টেইলর সুইফট

প্রতিবেদক
Kolom 24
নভেম্বর ২৪, ২০২০ ৭:৫৩ অপরাহ্ণ
Link Copied!

গত দুইবারের মতো এবারও আমেরিকান মিউজিক অ্যাওয়ার্ডে বর্ষসেরা শিল্পীর পুরস্কার পেলেন টেইলর সুইফট। এ পুরস্কারের পাশাপাশি প্রিয় মিউজিক ভিডিও ও প্রিয় পপ-রক নারী শিল্পীর পুরস্কারও বাগিয়ে নিয়েছেন এই সংগীত তারকা। ২২ নভেম্বর সন্ধ্যায় লস অ্যাঞ্জেলেসের মাইক্রোসফট থিয়েটারে অনুষ্ঠিত হয় আমেরিকান মিউজিক অ্যাওয়ার্ড।

এতে জাস্টিন বিবার, পোস্ট মেলোনি ও রোডি রিচিকে পেছনে ফেলে এবছরও সেরার মুকুট পান টেইলর। তবে এটি অর্জন করলেও আসরে উপস্থিত থাকতে পারেননি তিনি।

আয়োজনের জন্য তৈরি এক ভিডিও বার্তায় টেইলর বলেন, আমি দুঃখিত যে, এমন চমৎকার আয়োজনে হাজির হতে পারলাম না। আমি আসলে আমার পুরনো সব গান পুনরায় রেকর্ড করছি।

মূলত টেইলর সুইফটের প্রথম ছ’টি অ্যালবাম প্রকাশিত হয়েছিল বিগ মেশিন লেভেল থেকে। প্রতিষ্ঠানটির মালিক স্কুটার ব্রোন চলতি মাসে এগুলোর মাস্টার রাইটস অন্য একটি কোম্পানির কাছে বিক্রি করে দেন। কিন্তু বিষয়টি গ্রহণ করেননি সুইফট টেইলর।

টেইলর সুইফট সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি স্বীকার করে জানান, তিনি নতুন ক্রেতাদের সাথে কাজ করবেন না। তার চেয়ে বরং ভালো অ্যালবামগুলো পুনরায় রেকর্ড করা। সেই কাজটিতেই ব্যস্ত আছেন সুইফট।

Comments

comments