এবার বাবার ছবিতে অভিনয় করতে যাচ্ছেন জাহ্নবী কাপুর

2 months ago
9:30 pm
8
বিনোদন বলিউড এবার বাবার ছবিতে অভিনয় করতে যাচ্ছেন জাহ্নবী কাপুর

শ্রীদেবী ও বনি কাপুর কণ্যা জাহ্নবী কাপুরের বলিউডের যাত্রাটা খুব একটা ভালো নাহলেও নিজেকে প্রমাণের জন্য মরিয়া হয়ে উঠেছেন। তাই প্রথম ছবি করণ জোহরের ধর্ম প্রোডাকশনের মতো বড় ব্যানারে করলেও বক্স অফিসে খুব একটা সুবিধা করতে না পারায় এবার বাবার ছবিতে অভিনয় করতে যাচ্ছেন এই সুন্দরী।

প্রথম ছবি খুব একটা সফল না হওয়ায় সমালোচকেরাও ছেড়ে কথা বলেননি জাহ্নবীকে। তাই কপালে জুটেছে স্বজনপ্রীতির অভিযোগ।

নিজেকে প্রমাণ করার জন্য মরিয়া বনি কাপুরকন্যা, তার প্রমাণ পাওয়া গেছে গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল ছবিতে। তাঁর বলিউডে যাত্রা কেবল শুরু। পড়ে আছে এখনো দীর্ঘ পথ। প্রতি পদেই নিজেকে প্রমাণ করতে হবে জাহ্নবীকে। নতুন চ্যালেঞ্জ নিতেও তাই প্রস্তুত এই তরুণ অভিনেত্রী।

এবার মালয়ালম ছবির হিন্দি রিমেকে নিজেকে মেলে ধরবেন তিনি। আর ছবিটি প্রযোজনা করছেন বাবা বনি কাপুর নিজেই।

ছবির চিত্রনাট্য বেশ ভালো লেগেছে জাহ্নবী কাপুরের। একবার চিত্রনাট্য শুনেই তিনি ছবিটি করতে রাজি হয়েছেন। আগামী ফেব্রুয়ারি মাসে শুরু হবে হেলেন ছবির শুটিং। ছবিটির বেশির ভাগ শুটিং হবে উত্তর প্রদেশের লক্ষ্ণৌতে।

মালয়ালম হেলেন ছবির গল্প এক তরুণী নার্সকে ঘিরে। তিনি কানাডা যেতে চান। কিন্তু তাঁর জীবনে এমন একটি ঘটনা ঘটে যে সব পরিকল্পনা পাল্টে যায়। একদিন কাজ থেকে ফেরার পথে হঠাৎ উধাও হয়ে যান ওই তরুণী।

জাহ্নবী কাপুরকে করণ জোহরের তখত আর দোস্তানা টু ছবিতে দেখা যাবে। তাঁর হরর কমেডি ছবি রুহি আফজানাও মুক্তি পাবে সামনেই। সেখানে রুহী ও আফজানা—দুই চরিত্রেই দেখা যাবে তাঁকে।