ঢাকাবৃহস্পতিবার , ১০ ডিসেম্বর ২০২০
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

তৌকীরের ‘স্ফুলিঙ্গ’তে নায়ক শ্যামল মাওলা

প্রতিবেদক
Kolom 24
ডিসেম্বর ১০, ২০২০ ৮:২৪ অপরাহ্ণ
Link Copied!

মঞ্চ নাটক দিয়ে অভিনয়ে আসেন তরুণ অভিনেতা শ্যামল মাওলা। বেশ কয়েকটি নাটকে তিনি অভিনয় করে আলোচনায় আসেন। এরপর টিভি নাটকে অভিনয় শুরু করেন।

টিভিতে তার অভিনীত কয়েকটি নাটক প্রশংসিত হওয়ার পর অভিনেতা হিসেবেও তিনি এগিয়ে যেতে থাকেন। একখণ্ডের পাশাপাশি ধারাবাহিক নাটকে তিনি প্রতিভার স্বাক্ষর রেখে কাজ করে যান। বর্তমান সময়ে যে ক’জন অভিনেতা কাজের মাধ্যমে আলোচিত, তার অন্যতম একজন শ্যামল মাওলা।

অভিনয় ক্যারিয়ারের এ সুসময়ে আরেকটি অর্জন হয়েছে তার। তৃতীয়বার ছবিতে অভিনয়ের সুযোগ পেয়েছেন তিনি। এটির নাম ‘স্ফুলিঙ্গ’। পরিচালনা করবেন তৌকীর আহমেদ।

শুক্রবার থেকে গাজীপুরের রাজাপুরের চেনাসুখানিয়া গ্রামে ছবিটির শুটিং শুরু হচ্ছে। একটানা এক মাস এ ছবির শুটিং করবেন শ্যামল।

এতে অভিনয় প্রসঙ্গে তিনি বলেন, তৌকীর ভাই একজন গুণী নির্মাতা। তার পরিচালিত ছবিতে অভিনয়ের সুযোগ পাওয়া সৌভাগ্যের বিষয়। এতে আমাকে কেন্দ্রীয় একটি চরিত্রে অভিনয়ের সুযোগ দিয়েছেন। আশা করছি পরিচালকের নির্দেশমতো চরিত্রটি ফুটিয়ে তোলার চেষ্টা করব।

এদিকে একই পরিচালকের ‘রূপালী জোছনায়’ নামের একটি ধারাবাহিক নাটকে অভিনয় করছেন। ছবির কাজের কারণে ধারাবাহিকটির শুটিং বন্ধ থাকবে কিছুদিন। এছাড়া এরই মধ্যে কয়েকটি ওয়েব নাটকে অভিনয় করেছেন তিনি। এগুলো শিগগিরই প্রচারে আসবে।

এর আগে শ্যামল মাওলা ‘গেরিলা’ এবং ‘ইতি তোমারই ঢাকা’ নামের দুটি ছবিতে অভিনয় করেছিলেন।

Comments

comments