ঢাকাশনিবার , ১২ ডিসেম্বর ২০২০
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

আরিফিন শুভ ও নুসরাত ফারিয়া করোনা পজেটিভ

প্রতিবেদক
Kolom 24
ডিসেম্বর ১২, ২০২০ ৭:৩৫ অপরাহ্ণ
Link Copied!

করোনা ভাইরাসে আক্রান্ত হলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা আরিফিন শুভ এবং অভিনেত্রী নুসরাত ফারিয়া।তারা দুজনেই নিজ নিজ বাসায় আইসোলেশনে রয়েছেন।

শনিবার (১২ ডিসেম্বর) শুভ নিজেই এক ভিডিও বার্তায় করোনা আক্রান্ত হওয়ার কথা জানান।অন্যদিকে নুসরাত ফারিয়াও নিজের করোনা আক্রান্তের কথা সাংবাদিকদের নিশ্চিত করেছেন।

শুভ তার ভিডিও বার্তায় বলেন, ‘শুভ দুপুর। দীর্ঘ নয় মাস যুদ্ধ করার পরে ফাইনাললি হয়েই গেল। গতকাল রাতে আমার করোনার রিপোর্ট এসছে। সেটা পজিটিভ।’

‘আমি অফিসিয়ালি জানাচ্ছি যে একদমই ঠিক আছি। গন্ধ পাচ্ছি না খাবারে। তবে বাকি সব ঠিক আছে। খুব একটা প্রবলেম হচ্ছে না। আমি ফুললি আমার বাড়িতে রেস্টে আছি। আশা করছি দ্রত সুস্থ হয়ে আবার কাজে ফিরবো। চিকিৎসক বলে দিয়েছেন যে আমি দ্রুতই সুস্থ হয়ে উঠবো’।

তিনি আরোগ্য লাভের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।

এদিকে নুসরাত ফারিয়া বলেন, আমার রিপোর্ট পজিটিভ এসেছে। কিন্তু শরীরিক কোনো জটিলতা নেই।

নুসরাত ফারিয়া সর্বশেষ কাজ করছিলেন ‘যদি কিন্তু তবু’ নামের ওয়েব ফিল্মে। সিনেমাটির পরিচালক শিহাব শাহীন।

শিহাব শাহিন বলেন, গত ৭ তারিখ থেকে আমি অসুস্থ, জ্বর আসে। এরপর আস্তে আস্তে আমার স্বাদ-ঘ্রাণ শক্তি চলে যায়। গত ৯ তারিখ আমরা সর্বশেষ শুটিং করি এবং এরপর থেকে শুটিং বন্ধ রেখেছি।

তিনি আরও জানান, প্রথমে তার এবং ফারিয়ার করোনা উপসর্গ দেখা দিলে শুটিং বন্ধ করে দেওয়া হয়। পরে ফারিয়ার করোনা টেস্ট করালে তার রিপোর্ট পজিটিভ আসে। তবে শিহাব শাহিন নিজে টেস্ট না করালেও তিনি পজিটিভ বলে আশংকা করছেন এবং বাসায় নিজেকে আইসোলেশনে রেখেছেন।

Comments

comments