ঢাকামঙ্গলবার , ১৫ ডিসেম্বর ২০২০
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

সংসারী মেয়ে বিয়ে করবেন সিদ্দিক

প্রতিবেদক
Kolom 24
ডিসেম্বর ১৫, ২০২০ ৭:৩১ অপরাহ্ণ
Link Copied!

নতুন করে সংসার সাজানোর কথা ভাবছেন অভিনেতা সিদ্দিকুর রহমান। এবার সংসারী মেয়ে বিয়ে করতে চান তিনি।

মঙ্গলবার (১৫ ডিসেম্বর) একটি গণমাধ্যমকে একথা বলেন জনপ্রিয় এই অভিনেতা।

তিনি বলেন, জীবনে যা ঘটে গেছে, তা আকড়ে ধরে সারাজীবন পার করা ঠিক না। সামনে এগুতে হবে। নতুন করে সংসার সাজানোর পরিকল্পনা করছি। পরিবার থেকেও এমনই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এবার সংসারী মেয়ে দেখে সংসার সাজাবো।

সাবেক স্ত্রীর অনুমতি ছাড়া ছেলে আরশ রহমানের সুন্নতে খতনা করার বিষয়ে সিদ্দিক বলেন, ছেলে বড় হয়ে যাচ্ছে। এটা আমরা দু’জনেই দেখছি। খতনা করানো ইসলাম ধর্মের একটা গুরুত্বপূর্ণ সুন্নত। বাবা হিসেবে ছেলের সুন্নতে খতনা করানো ছিলো আমার দায়িত্ব। বিষয়টি নিয়ে এর আগেও ওর সঙ্গে আমার কথা হয়েছে। কিন্তু সে বিষয়টি গুরুত্বই দেয়নি। সে নিজেকে নিয়ে ব্যস্ত। তাই বাবা হিসেবে আমি আমার দায়িত্ব পালন করলাম।

তিনি আরও বলেন, ছেলে খতনা করার পর যেসব আনুষ্ঠানিকতা থাকে তাও আমি করবো। ১৮ তারিখ আমার গ্রামের বাড়িতে অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এরপর ঢাকায় একটি অনুষ্ঠান করবো।

অভিনয় ছেড়ে দেয়ার গুঞ্জনের বিষয়ে সিদ্দিকুর বলেন, অভিনয় ছেড়ে দেয়ার কথা ভেবেছি। তবে এখনই তা নয়। শুরুর দিকে অভিনয়কে পেশা হিসেবে নিয়েছিলাম। তবে একটা সময় মনে হয়েছে নিজেকে অন্য পেশাতেও যুক্ত করা উচিৎ। এখন সেখানে প্রচুর সময় দিতে হচ্ছে। এ কারণে এখন কিন্তু অভিনয়টাও অনেক কমিয়ে দিয়েছি। আগে ৩০ দিনেই নাটকের কাজে ব্যস্ত থাকতাম। এখন কিন্তু তেমনটা হয়না। এখন কাজের সংখ্যা হাতেগোনা।

তিনি আরও যোগ করেন, অভিনয় ছাড়ার পেছনে আরও একটা বড় কারণ হলো, আমার বাবা একজন হাজী ছিলেন। বাবা মারা যাওয়ার আগে বলেছিলেন, যদি সম্ভব হয় মিডিয়া ছেড়ে দিতে। বাবাকে কথাও দিয়েছিলাম, মিডিয়া ছেড়ে দেবো। তাই নিজেকে আস্তে আস্তে মিডিয়া থেকে গুটিয়ে নিচ্ছি।

Comments

comments