ঢাকাবৃহস্পতিবার , ১৪ জানুয়ারি ২০২১
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

‘সৃজিতের সঙ্গে তার মেয়ের সুসম্পর্ক’

প্রতিবেদক
Kolom 24
জানুয়ারি ১৪, ২০২১ ৫:৩০ অপরাহ্ণ
Link Copied!

শীতের শিশিরে সকালের সূর্য মাতন হারা। তবে অন্যদিকে ভালোবাসার রঙ যেন প্রাণ পেয়েছে সৃজিত-মিথিলার মাঝে। কুয়াশাকে বিদায় দিয়ে দারুণ সময় কাটালেন দুজন। তবে সাথে ছিল মিষ্টি মেয়ে আয়রাও। দক্ষিণ সিকিমের শীতের পাহাড় দেখতে গিয়েছিলেন তারা। সেখানে ঘুরে বেড়ানোর দৃশ্য ধরা পড়েছে মিথিলার ফেসবুক আর টুইটারে।

মঙ্গলবার (১২ জানুয়ারি) সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছেন স্বামী সৃজিতকে সঙ্গে নিয়ে বেশ কিছু ছবি। পোস্ট করার পর ক্যাপশনে ‘প্রিয়া সিনেমা’-র কর্ণধার অরিজিৎ দত্তকে ধন্যবাদ জানিয়েছেন।

সৃজিতের সঙ্গে মিথিলার কন্যা আয়রা খানের সম্পর্ক খুব ভালো তা আগেই প্রমাণ পাওয়া গেছে ফেসবুক আর টুইটারের মাধ্যমে। অন্যদিকে আয়রার বাবা বাংলাদেশের জনপ্রিয় গায়ক তাহসান রহমান খানের একটি সাক্ষাৎকার ভারতের আনন্দবাজার পত্রিকায় ছাপানো হয়। সেখানে তাহসান বলেন, সৃজিতের সঙ্গে তার মেয়ের সুসম্পর্ক দেখে খুব খুশি তিনি। তবে পরিচালক হিসেবে সৃজিতকে বেশ পছন্দ করেন তাহসান।

সৃজিত- মিথিলার সম্পর্ক যেমন প্রাণ পেয়েছে। ঠিক তেমনি ভাবে তাহসানের সঙ্গে মিথিলার বন্ধুত্ব রয়েছে সমান ভাবে। অন্যদিকে মেয়ের আয়রার দায়িত্বটি সবার আগে বাবা-মায়ের কাছে। এমনটি সবসময় দেখা গেয়েছে সামাজিক মাধ্যমে দুজনের ছবি শেয়ার আর লেখা দেখে।

Comments

comments