ঢাকাবুধবার , ২০ জানুয়ারি ২০২১
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

অপেক্ষার বার্তা নিয়ে ‘ইস্টিশন’

প্রতিবেদক
Kolom 24
জানুয়ারি ২০, ২০২১ ৪:৫০ অপরাহ্ণ
Link Copied!

আবহমান বাংলার লোকগাথা পল্লীর অপরূপ সৌন্দর্যের লীলা ভূমিতে বেড়ে ওঠা এক জোড়া তরুণ- তরুণীর প্রেমের আত্মকাহিনী নিয়ে নির্মিত হতে যাচ্ছে  চলচ্চিত্র ‘ইস্টিশন’।

মঙ্গলবার (১৯ জানুয়ারি) রাত ৮টায় রাজধানীর একটি রেস্টুরেন্টে চলচ্চিত্রটির মহরত অনুষ্ঠিত হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন চলচ্চিত্রটির কলাকুশলীরা। মাসুম রেজার লেখার মাধ্যমে শূন্যতা আর অপেক্ষার বার্তা নিয়ে জানান দিবে গল্পের পটভূমি। তবে বর্তমান বাস্তবতা ও সমসাময়িক জীবন প্রবাহের নাম ইস্টিশন। এটি একটি ত্রিভুজ প্রেমের বাস্তব চিত্ররূপ।

চলচ্চিত্রটির নায়ক আবু হুরায়রা তানভীর আরটিভি নিউজকে বলেন, গল্পটি হচ্ছে অন্য সব গল্প থেকে আলাদা। চরিত্রটি যখন আমি পড়েছি। তখন মনে হয়েছে স্টেশনে থাকা মানুষের জীবন কত বেদনার ও নির্মম যন্ত্রণাদায়ক হয় তা বলে প্রকাশ করতে পারবো না। আমার বিশ্বাস চলচ্চিত্রটি মুক্তি পেলে সকলের পছন্দ হবে।

চলচ্চিত্রটির কাহিনী ও সংলাপ লেখক মাসুম রেজা আরটিভি নিউজকে বলেন, ইস্টিশন আমি যখন লিখেছি তখন স্টেশনের মানুষগুলোর কথা সবার আগে ভেবেছি। এই গল্প পাওয়া যাবে অপেক্ষা করার যন্ত্রণা আর শূন্যতাকে জানান দেওয়ার মতো বার্তা। তবে সম্পূর্ণ বলতে চাচ্ছি না কারণ চলচ্চিত্রটি মুক্তি পেলে সকলেই হলে গিয়ে গল্পের অর্থটি বুঝতে পারবে আশা করছি।

চলচ্চিত্রটির পরিচালক রাসেল আহমেদ আরটিভি নিউজকে বলেন, এটি আমার প্রথম চলচ্চিত্র। আর ইস্টিশন গল্পটি অসাধারণ কারণ মাসুম রেজা ভাইয়ের গল্প মানে দৃশ্যমান এক পটভূমি। উনার সবগুলো গল্প অসাধারণ। আমি তুলে ধরার চেষ্টা করবো ত্রিভুজ প্রেমের বাস্তব চিত্ররূপ।

ইস্টিশনে অভিনয় করছেন আবু হুরায়রা তানভীর, অনন্ত হিরা, আফ্রি সেলিনা আফ্রি, সাহারিন ইসলাম, মুন্না, সুব্রত দা, রেবেকা রউফ, জ্যাকি আলমগীর, প্রিন্সেস বিউটি, সামিয়া রাজ ও এস.আই.ফারুক। বুধবার (২০ জানুয়ারি) সকাল থেকে কমলাপুর রেল-স্টেশন থেকে চলচ্চিত্রের শুটিং শুরু হবে।

Comments

comments