ঢাকাবৃহস্পতিবার , ৪ মার্চ ২০২১
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

রেখা, যাঁর জীবন রহস্যে ভরা

প্রতিবেদক
Kolom 24
মার্চ ৪, ২০২১ ৬:১০ অপরাহ্ণ
Link Copied!

৭ এবং ৮ এর দশকে জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে প্রথমসারিতেই উঠে আসে রেখার নাম। যাঁর জীবন বরাবরই রহস্যে ভরা। যদিও ব্য়ক্তিগত জীবন তিনি কখনওই সেভাবে সামনে আনেননি। অমিতাভ বচ্চনের সঙ্গে তাঁর বহু চর্চিত প্রেমের কথা শোনা গেলেও রেখা বিয়ে করেছিলেন^ ব্যবসায়ী মুকেশ আগরওয়ালকে।

জানা যায়, মুকেশ ছিলেন রেখার অনুরাগী। রেখা যখন বিয়ের কথা ভাবছিলেন, ঠিক তখনই এক বন্ধুর মাধ্যমে ^দিল্লির ব্যবসায়ী মুকেশ আগরওয়ালের সঙ্গে তাঁর আলাপ হয়। দুজনের মধ্যে ফোন নম্বর আদানপ্রদান হয়। প্রথমবার আলাপের_ পরই রেখাকে তাঁর বাগানবাড়ির একটি অনুষ্ঠানে আমন্ত্রণ জানান মুকেশ। সেখানে রেখাই হয়ে ওঠেন মধ্যমণি।

সালটা ১৯৯০, একদিন হঠাৎ করেই মুকেশ আগরওয়ালের সঙ্গে বিয়েটা সেরে ফেলেন রেখা। অভিনেত্রীর পদবীও বদলে যায়। যদিও এই বিয়েতে রেখা কিংবা মুকেশ, কারোর পরিবারই উপস্থিত ছিলেন না।… শোনা যায়, জুহু-র মুক্তেশ্বর দেবালয় বলে একটি মন্দিরে হঠাৎই গিয়ে পুরোহিতকে^ তাঁদের বিয়ে দিতে বলেন মুকেশ, বিয়েও হয়ে যায়।

যদিও ওই মন্দিরে নাকি সন্ধ্যা আরতির পর কোনও বিয়ের অনুষ্ঠান করা নিষিদ্ধ ছিল। রেখা-মুকেশ-এর বিয়ে দিয়ে মন্দিরের নিয়ম ভাঙার জন্য ওই পুরোহিতকে_ নাকি মন্দির থেকে বিতারিতও করা হয়।

বিয়ের পর স্বামীকে নিয়ে হেমা মালিনীর বাড়িতে গিয়েছিলেন রেখা। তাঁর বিয়ের খবর শুনে হেমা মালিনীও চমকে যান বলে জানা যায়। এছাড়াও রেখা তাঁর বিয়ের কথা অভিনেত্রী দীপ্তি নাভালকে জানিয়েছিলেন বলে জানা যায়।…

Comments

comments