‘ভাইরাল হতে পুরুষের নগ্ন ভিডিও করেন মিথিলা’

2 weeks ago
3:52 pm
21
বিনোদন ‘ভাইরাল হতে পুরুষের নগ্ন ভিডিও করেন মিথিলা’

মিস ইউনিভার্স বাংলাদেশ ২০২০’ তানজিয়া জামান মিথিলা কয়েকদিন ধরে বেশ আলোচনায়। বিশেষ সহায়তা নিয়ে মিস ইউনিভার্স বাংলাদেশ…২০২০ হয়েছেন তিনি। এমন অভিযোগের পর রীতিমতো টক অব দ্য ইন্ডাস্ট্রিতে পরিণত হয়েছেন এ মডেল।

মিথিলাকে নিয়ে আলোচনা-সমালোচনায় ঘি ঢালে তার পুরাতন একটি সাক্ষাৎকার। যেখানে মিথিলা স্বীকার করেন…, শৌচাগারে ঢুকে একজন পুরুষের নগ্ন ভিডিও ধারণ করেছিলেন তিনি। বিষয়টি অপরাধ হিসেবে দেখছেন নেটিজেনদের অনেকে। পর্ণোগ্রাফি আইনে তার শাস্তির দাবিও করেছেন কেউ কেউ।

এদিকে নগ্ন ভিডিও ধারণ প্রসঙ্গে নিজের ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন তানজিয়া জামান মিথিলা। ২৬ মার্চ দেওয়া স্ট্যাটাসে লিখেছেন, আপনারা যে বিষয়টি তুলে ধরেছেন সেটি খুবই প্রাসঙ্গিক। আমার কৃতকর্মের জন্য আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছি। আমি অল্প বয়সী এবং অনভিজ্ঞ ছিলাম। এমনকি এটি নিতান্তই একটি তামাশা ছিল এবং আমরা মজার ছলে করেছি।…আমরা তিনজন তখন সহজে ভাইরাল হতে চেয়েছিলাম এবং আমরা এ ধরনের কাজে যুক্ত হতে পারি সেটা সত্যি সে সময় বুঝতে পারিনি। আমি এখন বুঝতে পারছি, আমরা কাজটি ঠিক করিনি এবং আমার শিশুসুলভ আচরণের জন্য আমি ভীষণভাবে দুঃখিত।

মিথিলা আরও লেখেন, যারা বিষয়টি তুলে ধরেছেন তাদের প্রশংসা করছি এবং আন্তরিকভাবে ক্ষমা চাইছি। একই সঙ্গে আমি বড় হচ্ছি এবং কোনটা ঠিক, কোনটা ভুল সেটা দেখছি। চলার পথে আপনি ভিন্ন কিছু দেখবেন, আপনি বেড়ে উঠবেন এবং এগিয়ে যাবেন। আমি জানি বিষয়টি তুলে নিতে আপনারা খুবই হৃদয়বান হবেন, আমাকে এগিয়ে যেতে ইতিবাচক ভক্তিতে সাহায্য করবেন এবং সবার সঙ্গে একত্রে শান্তি ও সম্প্রীতিতে বেড়ে ওঠার সুযোগ দিবেন।

২০১৮ সালে ধারণ করা ওই সাক্ষাৎকারে মডেল তানজিয়া জামান মিথিলা এবং সামিরা খান মাহিকে দেখা গেছে। উপস্থাপকের করা বিভিন্ন প্রশ্নের উত্তর দিচ্ছিলেন তারা। ভিডিওতে মিথিলা ও মাহি জানান…, পুরুষ শৌচাগারে ঢুকে এক ব্যক্তির নগ্ন ভিডিও ধারণ করেছিলেন তারা। সেটি আবার নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন মডেল মাহি। তাতে দেখা গেছে, ভিডিও ধারণ শেষে হাসতে হাসতে দৌঁড়ে বেরিয়ে আসছেন মিথিলা ও মাহি।