ঢাকারবিবার , ৬ জুন ২০২১
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

‘অন্তরঙ্গতা মানে যৌনতা নয়, সততা’

প্রতিবেদক
Kolom 24
জুন ৬, ২০২১ ৪:২৩ অপরাহ্ণ
Link Copied!

মা হওয়ার খবর প্রকাশ পেতেই একের পর এক সংবাদ হচ্ছেন টলিউড নায়িকা, সাংসদ নুসরাত…। এসব নিয়ে তিনি নিজেও ইনস্টাগ্রামে একের পর এক স্টোরি পোস্ট করছেন। সবার ধারণা, রূপকের মাধ্যমে নিজের অবস্থানকেই পরিষ্কার করছেন তিনি।

নুসরাতের ইনস্টা পোস্টের এবারের বিষয় অন্তরঙ্গতা। এক পোস্টে তিনি লিখেছেন, তার কাছে অন্তরঙ্গতা মানে যৌনতা নয়, সততা…। ‘যখন কেউ নিজে বোঝেন যে তার জীবনের সত্যিটা কাউকে বলা যায়, তখন তার সামনে দাঁড়িয়ে নিজেকে মেলে ধরা যায়। তার অভিব্যক্তি দেখে যদি নিজেকে সুরক্ষিত মনে হয় তবেই তা অন্তরঙ্গতা।’

এই বক্তব্যের সঙ্গে হলিউড সিনেমা The Twilight Saga এর একটি দৃশ্য পোস্ট করেন তিনি। ২২ সেকেন্ডের ওই পোস্টে নায়ক নায়িকাকে বলছেন, আমি চাই না তুমি এখানে এসো…, নায়িকা পাল্টা জানতে চাইছেন- তুমি কী আমাকে চাও না? নায়কের সোজা সাপ্টা উত্তর, ‘না’।

বিষয়টি নিয়ে ইতোমধ্যে হইচই পড়ে গেছে। নুসরাতের ভক্ত, সমালোচকদের ধারণা এর মাধ্যমে নিজের জীবনের ইঙ্গিত দিয়েছেন তিনি।

এর আগের দিনই শনিবার (৫ জুন) সংবাদমাধ্যমকে নুসরাতে স্বামী নিখিল জানিয়েছিলেন…, ‘আমি আর নুসরত ৭ মাস ধরে আলাদা থাকছি, আমার জীবনে ওর কোনও জায়গা নেই।’

প্রসঙ্গত, সম্প্রতি অভিনেত্রী নুসরাতে মা হওয়ার খবর প্রকাশিত হয়। তারপরই নুসরাতের স্বামী নিখিল জানান, ওই সন্তানের বাবা তিনি নন। সূত্র: আনন্দবাজার।

Comments

comments