ঢাকামঙ্গলবার , ৮ জুন ২০২১
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

ক্ষতির মুখে নির্মাতারা!

প্রতিবেদক
Kolom 24
জুন ৮, ২০২১ ৫:৩৩ অপরাহ্ণ
Link Copied!

ক্যাটরিনা কাইফকে নিয়ে লকডাউনের আগে ‘টাইগার থ্রি’ সিনেমার কাজ শুরু করেছিলেন সালমান খান। কিন্তু মুম্বাইয়ের করোনা পরিস্থিতি ভয়াবহ…আকার ধারণ করায় বন্ধ হয় যায় শুটিং। ফলে ৮-৯ কোটি ভারতীয় রুপি ক্ষতির হচ্ছে নির্মাতাদের। এমন তথ্য দিয়েছে টিভি নাইন বাংলা।

প্রতিবেদন থেকে জানা যায়, এ সিনেমার জন্য ব্যয়বহুল সেট তৈরি করা হয়েছিল। বৃষ্টির কারণে সেই সেটও ভেঙে গেছে। পুরনো সেট…ভেঙে নতুন সেট তৈরি সিদ্ধান্ত নেওয়া হয়েছে। দ্রুত সেট তৈরি করা হবে, কাজ করবে প্রায় ১৫০ কর্মী।

‘টাইগার থ্রি’ নির্মাণ করছেন মনিশ শর্মা। ক্যাটরিনার বিপরীতে এ সিনেমায় অভিনয় করছেন সালমান খান। তাদের সঙ্গে একটি বিশেষ চরিত্রে অভিনয় করবেন ইমরান হাশমি। যশ রাজ ফিল্মসের ব্যানারে তৈরি হচ্ছে সিনেমাটি।

‘টাইগার’ সিরিজের আগের সিনেমা ‘এক থা টাইগার’ এবং ‘টাইগার জিন্দা হ্যায়’। ২০২১ সালে মুক্তি… পেয়েছিল ‘এক থা টাইগার’। আর ‘টাইগার জিন্দা হ্যায়’ মুক্তি পেয়েছিল ২০১৭ সালে।

এদিকে বলিউড ভাইজানকে দুর্নীতিবাজ এবং অর্থ পাচারের লেনদেনের সঙ্গে জড়িত বলায় কামাল আর খানের বিরুদ্ধে মুম্বাইয়ের আদালতে মানহানির অভিযোগ করেছেন সালমান খান। সালমান খান তার ব্র্যান্ড ‘বিইং হিউম্যান’ জালিয়াতি, কারসাজি এবং অর্থ পাচারের লেনদেনের সঙ্গে জড়িত বলে… দাবি করেন কামাল। তাই তার বিরুদ্ধে এই অভিযোগ দায়ের করা হয়েছে বলে বলিউডের সংবাদমাধ্যমকে জানিয়েছেন সালমানের আইনজীবী।

এর আগে, সালমানের নতুন সিনেমা ‘রাধে-ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ এর সমালোচনা করায় সালমান তার বিরুদ্ধে মামলা করেছেন বলে… প্রচার হয়েছিল। পরে সালমানের পক্ষে তার আইনজীবী জানান, সালমানের সিনেমার রিভিউ করার কারণে তার বিরুদ্ধে এ মামলা নয়।

Comments

comments