ঢাকাসোমবার , ৩ জানুয়ারি ২০২২
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

ক্ষেপলেন কাজল

প্রতিবেদক
Kolom 24
জানুয়ারি ৩, ২০২২ ৯:৫৫ অপরাহ্ণ
Link Copied!

মুখে মাস্ক, চোখে রঙিন চশমা। শরীরে হলুদ রঙের স্টোল জড়িয়ে দ্রুত হেঁটে যাচ্ছেন বলিউড অভিনেত্রী কাজল। তার সামনে বেশ কজন পাপারাজ্জি। একজন বলেন, ‘হ্যাপি নিউ ইয়ার ম্যাম।’ কিন্তু কোনো জবাব না দিয়ে হাঁটতে থাকেন কাজল। এক পর্যায়ে তাকে চারদিক…দিয়ে ঘিরে ধরেন তারা। তবু হাঁটতে থাকেন কাজল। খানিক পরে এ অভিনেত্রী বলেন, ‘সাইট প্লিজ।’ এরপর তুড়ি বাজিয়ে কাজল বলেন, ‘দূরে যাও। আরো দূরে।’ তারপর আরো দ্রুত হেঁটে গিয়ে গাড়িতে উঠে বসেন এই অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিওতে এমন দৃশ্য দেখা যায়। মূলত ভিডিওটি একটি ভারতের একটি এয়ার পোর্ট থেকে ধারণ করা। কাজলের এই আচরণ নেটিজেনদের কারো কারো পছন্দ হয়নি। অনেকেই কাজলকে ‘অহংকারী’ বলেছেন। কারো কারো মতে এত ভয় থাকলে কেন বাড়ির বাইরে পা রেখেছেন কাজল!

কেউ কেউ বলছেন, পাপারাজ্জিদের যদি এতই অপছন্দ; তবে অন্য সময়ে কেন ক্যামেরার সামনে পোজ দেন? অন্যদিকে অনেকেই কাজলের পক্ষ নিয়ে মন্তব্য করছেন…। তাদের মতে, বর্তমানে যেভাবে করোনা বাড়ছে তাতে এভাবে ভিড় করলে শুধু কাজল নন, অন্যরাও আক্রান্ত হতে পারেন। এটা কোনো বড় ইস্যুই না।

এর আগে কাজলের জন্মদিনের একটি ভিডিও ভাইরাল হয়েছিল। যেখানে বিরস মুখে কোনো রকমে এক ভক্তের আনা কেক কেটে বাড়ির ভেতর ঢুকে যান কাজল। ভিডিওতে কাজলের শরীরী ভাষা নিয়ে নিন্দার ঝড় উঠেছিল।

ভারতে বর্তমানে করোনার তৃতীয় ওয়েভ চলছে। সময়ের সঙ্গে বেড়েই চলেছে সংক্রমণের হার। সোমবার (৩ জানুয়ারি) করোনায় আক্রান্ত হওয়ার খবর জানান জন আব্রাহাম ও একতা কাপুর। দু’দিন আগে করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার খবর দেন ‘জার্সি’ খ্যাত অভিনেত্রী ম্রুনাল ঠাকুর…। এ ভাইরাসে আক্রান্ত হয়েছেন অভিনেত্রী-ড্যান্সার নোরা ফাতেহি। এ ছাড়াও সম্প্রতি করোনায় আক্রান্ত হন কারিনা কাপুর খান, অর্জুন কাপুর, রিয়া কাপুর প্রমুখ।

Comments

comments