আবারও করোনায় আক্রান্ত ঋতুপর্ণা

2 weeks ago
8:34 pm
2
বিনোদন বলিউড আবারও করোনায় আক্রান্ত ঋতুপর্ণা

আবারও করোনায় আক্রান্ত হলেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। এর আগে ২০২১ সালের মার্চ মাসেও করোনায় আক্রান্ত হয়েছিলেন তিনি…। সে সময় এই অভিনেত্রী সিঙ্গাপুরে ছিলেন। তখন তিনি জানিয়েছিলেন, উপসর্গহীন করোনা পজিটিভ এসেছিল তার।

তবে এবার ঋতুপর্ণা সেনগুপ্ত একা নন, স্বামী সঞ্জয় বাদে তার পরিবারের সবাই এই মহামারিতে ভাইরাসটিতে আক্রান্ত হয়েছেন।

‘অচেনা উত্তম’ নামে একটি সিনেমায় কাজ করেছেন ঋতুপর্ণা। এতে মহানায়িকা সুচিত্রা সেনের ভূমিকায় অভিনয় করেছেন তিনি। সিনেমাটির শুটিংয়ের জন্য কিছুদিনের জন্য দার্জিলিং গিয়েছিলেন এ অভিনেত্রী।

শীতে দার্জিলিংয়ের অপরুপ সৌন্দর্য্য উপভোগ করতে পরিবারের অন্য সদস্যদের সেখানে নিয়ে যান…এ অভিনেত্রী। দার্জিলিং থেকে কলকাতায় ফেরার পর ঠাণ্ডাজনিত সমস্যা দেখা দেয় সবার। এরপর করোনা পরীক্ষা করালে স্বামী সঞ্জয় ছাড়া পরিবারের সকলের পরীক্ষার ফল পজিটিভ এসেছে বলে জানান ঋতুপর্ণা।

অভিনেত্রী বলেন, দার্জিলিং থেকে ফিরে বিজ্ঞাপনের কাজ ছিল। এরপরেই ঠান্ডা লাগে। পরীক্ষা করে সংক্রমণ ধরা পড়ে। আমরা বাড়িতেই নিজেদের বন্দি করে রেখেছি। ডাক্তারের পরামর্শ অনুয়ায়ী চলছি।

উল্লেখ্য, গত ক’দিনে টলিউডে করোনা পজিটিভ হয়েছেন রাজ-শুভশ্রী, মিমি চক্রবর্তী, দেব-রুক্মিণী, ঋদ্ধি সেন, রুদ্রনীল ঘোষ, শ্রীজাত, সৃজিত, শ্রীলেখা প্রমুখ।