ঢাকাসোমবার , ১৭ জানুয়ারি ২০২২
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

এইচ আর হাবিরের “জলকিরণ” সিনেমায় সৌরভ ফারসী

প্রতিবেদক
Kolom 24
জানুয়ারি ১৭, ২০২২ ২:০১ অপরাহ্ণ
Link Copied!

ব্যাতিক্রমধর্মী চিত্র নির্মাতা এবার আসছেন সায়েন্স ফিকশনধর্মী ছবি নিয়ে। ছবির নাম ‘জলকিরণ’। সম্প্রতি ছবির ফার্স্টলুক প্রকাশ করেছেন। কে এফ বেঙ্গল আর এন্ড ডি প্রযোজনায় সিনেমাটিতে মূল ভুমিকায় থাকবেন নিরব ও স্পর্শীয়া।গুরুত্বপূর্ণ আরেকটি চরিত্রে থাকছেন আরেক উদীয়মান তরুন অভিনেতা সৌরভ ফারসী।

রাজধানীর মগবাজারের একটি রেস্তোরাঁয় সিনেমার ফার্স্টলুক উন্মোচন বরেন্য অভিনেতা সৈয়দ হাসান ইমাম। অনুষ্ঠানে দুই প্রধান পাত্র পাত্রী নিরব, স্পর্শীয়া ছাড়াও আরো উপস্থিত ছিলেন আরমান পারভেজ মুরাদ, রাশেদ মামুন অপু, সৌরভ ফারসী, সুজন হাবিব। পরিচালনার পাশাপাশি এ ছবির কাহিনি, সংলাপ, চিত্রনাট্য করেছেন এইচ আর হাবিব।

তিনি বলেন,একটু ভিন্নধর্মী আমেজ আনতে আমরা ‘জলকিরণ’ সিনেমাটি তৈরি করতে যাচ্ছি। এর ইংরেজি নাম হবে WET RADIANCE’।শিশু কিশোরসহ সকল শ্রেণির দর্শকদের জন্যই এই ছবি নির্মিত হতে যাচ্ছে। আমরা সায়েন্স ফিকশন বলতে ভাবগাম্ভীর, নাশ- বিনাশ বা যুদ্ধজয়ের গল্প দেখি। এই ছবি সায়েন্স ফিকশন চলচ্চিত্রের প্রচলিত ধারার বাইরে। মূলত সিচুয়েশনাল কমেডি ঘরানার ছবি ‘জলকিরণ’। ইদানিং করোনা প্রকোপ বেড়ে যাওয়ায় আশা করছি মার্চের শুরু নাগাদ শ্যুটে যেতে পারবো।

উল্যেখ্য, প্লাজমা বিজ্ঞানী মোসফেক রশিদও চলচ্চিত্রটির সার্বিক তত্ত্বাবধান করবেন।

Comments

comments