ছেলে নাকি মেয়ের মা হয়েছেন পপি!

4 months ago
10:12 pm
7
বিনোদন ঢালিউড ছেলে নাকি মেয়ের মা হয়েছেন পপি!

গত বছরের শেষ প্রান্তে এসে চিত্রনায়িকা সাদিকা পারভিন পপির মা হওয়া খবরে বেশ সরগরম হয় মিডিয়া পাড়া। যদিও এর বহু আগে থেকেই…পপির বিয়ে হওয়ার বিষয়টি নিয়ে গুঞ্জন ছিল। কিন্তু এ বিষয়ে এখন পর্যন্ত মুখ খোলেননি পপি।

এমনকি মিডিয়ার সবার কাছে যে নাম্বারটি ছিল সেটিও বন্ধ রেখেছেন। তবে একাধিক সূত্র থেকে জানা যায় তিনি যাকে বিয়ে করেছেন তিনি পেশায় একজন ব্যবসায়ী। পরবর্তীতে গত বছরের ২৯ অক্টোবর বিনোদন মাধ্যমে বেশ জোরেই আওয়াজ ওঠে তিনি সন্তানের মা হয়েছেন। কিন্তু সে খবরটিও গুঞ্জনই থেকে যায়।

সম্প্রতি ফের খবর ছড়িয়ে পড়ে পপি কন্যা সন্তানের মা হয়েছেন। তবে এই নায়িকার পারিবারিক ঘনিষ্ঠ সূত্র গণমাধ্যমকে নিশ্চিত করেছেন একটি তথ্য…। আর তা হচ্ছে পপি গত বছরের নভেম্বর মাসের ১০ তারিখে পুত্র সন্তানের মা হয়েছেন। তার কোন কন্যা সন্তান হয়নি।

সূত্র থেকে আরও নিশ্চিত হয়ে জানা যায়, নায়িকা পপি সন্তান জন্ম দিয়েছেন ঢাকার একটি বেসরকারি হাসপাতালে। বর্তমানে স্বামী সংসার ও সন্তান নিয়ে রাজধানীর উত্তর ঢাকাতেই বসবাস করছেন।

তবে এর আগে বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত সংবাদে লেখা হয়েছিল পপি নাকি কন্যা সন্তানের মা হয়েছেন। আর এই তথ্যটি সঠিক নয় বলে…দাবি সূত্রের। কারণ পারিবারিক সূত্র জানা গেছে তিনি পুত্রসন্তানের জন্ম দিয়েছেন।

উল্লেখ্য, মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘কুলি’ সিনেমার মাধ্যমে চিত্রনায়িকা হিসেবে নিজের আত্মপ্রকাশ করেন পপি। ১৯৯৭ সালে মুক্তি পাওয়া প্রথম সিনেমা দিয়েই দর্শকের হৃদয়ে জায়গা করে নিয়েছিলেন। তারপর একাধারে অনেক জনপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন। পেয়েছেন তারকা খ্যাতি।