করোনায় আক্রান্ত অমিতাভ

4 months ago
10:14 pm
19
বিনোদন বলিউড করোনায় আক্রান্ত অমিতাভ

জনপ্রিয় নির্মাতা অমিতাভ রেজা। নির্মাণে নিজের নান্দিকতা দেখিয়েছেন বহু আগেই। বর্তমানে করোনায় আক্রান্ত হয়েছেনে। তাই বাসায় থাকতে হবে… আইসোলেশনে। এদিকে রাত পোহালেই শুটিং, পুরোটিম প্রস্তুত, এই মূহুর্তে শুটিংয়ে যাওয়া জরুরি।

কি করা যায় ভেবে শেষমেশ মধ্য রাতেই সিদ্ধান্ত নিলেন। ঘরে বসেই শুটিং শুরু করে দিলেন।প্রযুক্তিকে ব্যবহার করে অমিতাভ রেজার এমন উদ্যেগকে সবাই স্বাগত জানিয়েছেন। মহামারি এই করোনার প্রকোপ এখন হু হু করে বাড়ছে। তাই সব কিছু সাবধানেই করতে হবে।

অমিতাভ রেজার শুটিংকৃত সেই নতুন কাজের শুটিংয়ের জন্য বিদেশ থেকেও এসেছেন কলাকুশলী। তৈরি করা হয়েছে নতুন সেট। মূলত এটি একটি বিজ্ঞাপনের শুটিং, যেখানে অংশ নিয়েছেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী বিদ্যা সিনহা মিম।

এ প্রসঙ্গে নির্মাতা অমিতাভ রেজা সামাজিক যোগাযোগমাধ্যমে লেখেন, ‘কোভিড পজিটিভ হয়েছি আমি। কিন্তু এদিকে আমার শুটিং।… হেয়ার স্পেশালিস্ট এসেছে দেশের বাইরে থেকে। দুর্দান্ত একটি শুটিংয়ের জন্য আমাদের পুরো টিম প্রস্তুত। আর এরমাঝেই এই বিপদ আসলো। ’

সেই পোস্টে তিনি আরও লেখেন, ‘ আসলে অসুখ কখনোই আমাকে কিছু করতে পারেনি। তাই নিজে ঘরে থেকে পুরো শুটিং শেষ করলাম। কাজটা যদিও অসম্ভব, তারপরও চেষ্টাটা করেছি। আমার একটি ভালো টিম আছে। আমার প্রযোজক ও সহকর্মীরা সহযোগিতা করেছেন, তাই সবাইকে জানাই আন্তরিক ধন্যবাদ। ’