ঢাকাশনিবার , ৪ জুলাই ২০২০
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

চলতি মাসেই শুটিং শুরু করবেন সায়মন

প্রতিবেদক
Kolom 24
জুলাই ৪, ২০২০ ১১:৪১ পূর্বাহ্ণ
Link Copied!

করোনাভাইরাসের কারণে চলচ্চিত্রাঙ্গনের কাজ বন্ধ রয়েছে গত মার্চের শেষ সপ্তাহ থেকে। ঠিক সে সময় থেকেই শুটিং করছেন না চিত্রনায়ক সাইমন সাদিক। এ সময়টায় কখনও নিজ বাড়ি কিশোরগঞ্জে আবার কখনও রাজধানীতে অবস্থান করেছেন তিনি।

তবে বর্তমানে অবস্থান করছেন কিশোরগঞ্জে। শিগগিরই ঢাকা ফিরবেন তিনি। কারণ, চলতি মাসেই শুটিং শুরু করবেন এ নায়ক। চলতি মাসের শেষপ্রান্তে তার অভিনীত বদিউল আলম খোকন পরিচালিত ‘আমার মা আমার বেহেস্ত’ ছবির শুটিং শুরু হবে।

এর আগে ছবির অর্ধেক কাজ শেষ করা হয়েছিল। এ প্রসঙ্গে সাইমন সাদিক বলেন, ‘৫ জুলাই পরিচালক এ ছবির শুটিংয়ের জন্য মুখোমুখি মিটিং ডেকেছেন। সেই মিটিংয়েই শুটিং কীভাবে করা হবে তা নিয়ে বিস্তারিত কথা হবে।

তবে পরিচালকের সঙ্গে যতটুকু কথা হয়েছে, তাতে মনে হচ্ছে চলতি মাসেই শুটিং শুরু করা হবে। আমিও দীর্ঘ সময় ধরে কাজের বাইরে। তাই শুটিংয়ে ফিরলে কাজের মধ্যে থাকা যাবে, সেই সঙ্গে কর্মব্যস্ততার জন্য সময়ও ভালো কাটবে।’ এদিকে মোস্তাফিজুর রহমান মানিকের পরিচালনায় ‘আনন্দ অশ্রু’ নামের ছবির কাজ শেষ করেছেন এ অভিনেতা। এটি এখন সেন্সরের অপেক্ষায় আছে। এছাড়া শওকত ইসলামের ‘নদীর বুকে চাঁদ’ এবং শফিক হাসানের পরিচালনায় ‘বাহাদুরী’ ছবির কাজ অসমাপ্ত হয়ে আছে।

Comments

comments