ঢাকামঙ্গলবার , ২১ জুলাই ২০২০
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

ফের অভিনয়ে হাসান মাসুদ

প্রতিবেদক
Kolom 24
জুলাই ২১, ২০২০ ৯:৫৮ অপরাহ্ণ
Link Copied!

দীর্ঘদিন আড়ালে থাকার পর অবশেষে অভিমান ভেঙে ফের অভিনয়ে ফিরেছেন হাসান মাসুদ। সম্প্রতি একটি বিজ্ঞাপনে কাজ করেছেন তিনি। সামনে কাজ করবেন আরো একটি নাটকে। এর মধ্যে কলকাতার একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন এ অভিনেতা। যেখানে তাকে দেখা যাবে কেন্দ্রীয় চরিত্রে। মঙ্গলবার তিনি এসব তথ্য নিশ্চিত করেন।

বিজ্ঞাপনে কাজের ব্যাপারে হাসান মাসুদ বলেন, পুবাইলে বিজ্ঞাপনটির শুটিং করেছি। এতে আমার সহশিল্পী ছিলেন শতাব্দী ওয়াদুদ। সরকারি কাজ বলেই বিজ্ঞাপনটি করছি। তাছাড়া কাজটি জনসচেতনতামূলক। এটি করে এক ধরনের তৃপ্তি পেয়েছি। বিজ্ঞাপনটির পরিচালক ছিলেন সাজ্জাদ সুমন।

জানা যায়, হাসান মাসুদের বিজ্ঞাপনটি দশটি টেলিভিশনে প্রচারিত হচ্ছে। এটিতে আসছে পবিত্র ঈদুল আজহায় মানুষ যেন স্বাস্থ্যবিধি মেনে কোরবানির পশু কেনেন, সেজন্য বিজ্ঞাপনের মাধ্যমে সতর্ক করবেন হাসান মাসুদ। বিজ্ঞাপনটি নির্মাণ করছেন সাজ্জাদ সুমন। এটি নির্মিত হয়েছে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের উদ্যোগে।

এদিকে কলকাতার একটি সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন হাসান মাসুদ। বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায়ের ছোটগল্প ‘ক্যানভাসার’ অবলম্বনে সেটি নির্মিত হবে। সিনেমার নাম রাখা হয়েছে ‘ফেরিওয়ালা’। পরিচালনা করবেন দেবরাজ দে। মার্চে শুটিং শুরুর কথা থাকলেও করোনার কারণে তা সম্ভব হয়নি। পরিস্থিতি কিছুটা ভালো হলেই এর শুটিং শুরু হবে।

এখন থেকে নিয়মিত কাজ করবেন উল্লেখ করে হাসান মাসুদ বলেন, ‘আমি নতুন করে আবার কাজ শুরু করেছি। ভালো গল্প পেলে এখন থেকে নিয়মিত কাজ করবো।’

প্রসঙ্গত, করোনার দিনগুলোতে রাজধানীর নিকেতনে নিজ বাসাতে পরিবারের সঙ্গেই রয়েছেন হাসান মাসুদ। স্ত্রী ও এক ছেলেকে নিয়ে তার সুখের সংসার।

Comments

comments