ঢাকাবুধবার , ১২ আগস্ট ২০২০
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

বখাটে নভেলের স্বীকারোক্তি

প্রতিবেদক
Kolom 24
আগস্ট ১২, ২০২০ ৭:১৫ অপরাহ্ণ
Link Copied!



কিশোরগঞ্জের করিমগঞ্জে প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় এক স্কুল ছাত্রীকে উপুর্যপরী ছুরিকাঘাত করে গুরুতর আহত করার করার ঘটনায় নভেল (২২) নামে অভিযুক্ত এক বখাটে আটকের পর আদালতে স্বেচ্ছায় স্বীকারোক্তি প্রদান করেছে। আজ দুপুরে জেলার ৬ নং জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোঃ আশিকুর রহমানের খাস কামরায় স্বেচ্ছায় স্বীকারোক্তিমুলক জবানবন্দি প্রদান শুরু হয়। পরে বিচারকে নির্দেশে বিকালে তাকে জেলা কারাগারে পাঠনো হয়।



করিমগঞ্জ থানায় দায়েরকৃত এ মামলাটির তদন্ত কর্মকর্তা উপ পরিদর্শক আমীরুল মোমেনিন জানান,, বখাটে নভেল নিয়ামতপুরে তার বোনের বাড়িতে এসে স্কুলে যাওয়া-আসার পথে প্রায়ই মিতুকে উত্যক্ত করত। গতকাল মঙ্গলবার (১১ আগস্ট) দুপুরে বাড়ি থেকে নিয়ামতপুর বাজারে যাওয়ার পথে মিতুর পথ রোধ করে নভেল প্রেমের প্রস্তাব দেয়। এতে রাজি না হওয়ায় স্কুলছাত্রীর বুকে, পেটে ও পিঠে অন্তত ৮টি ছুরিকাঘাত করে নভেল। মিতু নিয়ামতপুর আংগুরাকান্দা গ্রামের আব্দুর রউফের মেয়ে এবং নিয়ামতপুর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী।



পরে করিমগঞ্জ থানার পুলিশ রাতে অভিযান চালিয়ে নিয়ামতপুর বাজারের পাশের একটি বাড়িতে আত্মগোপনে থাকা নভেলকে আটক করে। আটক হওয়া বখাটে নভেল জেলার নিকলী উপজেলার সিংপুর গ্রামের ফাইজুল ইসলামের ছেলে। এ ঘটনায় ছাত্রীর পিতা আব্দুর রউফ বাদী হয়ে নভেলকে আসামী করে একটি মামলা দায়ের করেন।



Comments

comments