ঢাকাশুক্রবার , ২৫ সেপ্টেম্বর ২০২০
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. খেলাধুলা
  4. দেশজুড়ে
  5. পজিটিভ বাংলাদেশ
  6. ফটো গ্যালারি
  7. ফিচার
  8. বিনোদন
  9. ভিডিও গ্যালারি
  10. সারাদেশ
  11. সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

প্রধানমন্ত্রীর ৭৪তম জন্মদিন উপলক্ষে হাবিপ্রবিতে কুইজ প্রতিযোগিতা

প্রতিবেদক
Kolom 24
সেপ্টেম্বর ২৫, ২০২০ ৮:৩২ অপরাহ্ণ
Link Copied!

প্রধানমন্ত্রী ও হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনকের সুযোগ্য কন্যা দেশরত্ন শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষ্যে ৪দিন ব্যাপী অনলাইন কুইজ প্রতিযোগিতার আয়োজন করেছে বাংলাদেশ ছাত্রলীগ হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।

কুইজ প্রতিযোগিতায় বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জীবনী এবং কর্মের উপরে ২০ টি প্রশ্ন দেয়া হয়। এতে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা সকলেই উত্তর প্রদান করতে পারবেন। আগামী ২৮ সেপ্টেম্বর উত্তর পত্র জমা প্রদানের শেষ সময় নির্ধারণ করা হয়েছে। যারা সকল প্রশ্নের উত্তর দিতে পারবেন তাদের মধ্য থেকে লটারির মাধ্যমে ২০জন কে বিজয়ী নির্বাচিত করা হবে। বিজয়ী প্রত্যেকের জন্য রাখা হয়েছে আকর্ষণীয় পুরস্কার।

হাবিপ্রবি শাখা ছাত্রলীগের নেতৃবৃন্দ বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার আদর্শ ও কর্মজীবনী সকলের মাঝে তুলে ধরার প্রয়াসে এই উদ্যোগ নেয়া হয়েছে। এ বছর করোনার কারনে বিগত বছর গুলোর ন্যায় মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করা সম্ভব হচ্ছে না। এ কারনেই আমরা অনলাইন প্লার্টফর্ম বেছে নিয়েছি। এছাড়াও প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে বৃক্ষরোপণ এবং মসজিদে দোয়ার আয়োজন করা হয়েছে।

Comments

comments